২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ফতুল্লায় অপহৃত শিশু আব্দুর রহমানকে জামালপুর থেকে উদ্ধার

-

নারায়ণগঞ্জের চানমারী থেকে অপহৃত তিন বছরের শিশু আব্দুর রহমানকে জামালপুরের মেলাহন্দ থেকে উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। তবে অপহরণের সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। গত বুধবার রাতে অপহৃত শিশু আব্দুর রহমানকে জামালপুর জেলা মেলাহন্দ থানা পুলিশের সহায়তায় থানা সীমান্তের কাউটা বাইদ এলাকাস্থ ধানক্ষেতের পাশ থেকে উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।
এর আগে অপহৃত শিশুটির বাবা রবিন (২৭) বাদি হয়ে তার সৎ মা মমতাজ বেগম (৫৬)সহ অজ্ঞাতনামা আরো ২-৩ জনকে আসামি করে গত বুধবার দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) এস এম জহিরুল ইসলাম জানান, এ বিষয়ে বৃহস্পতিবার রাতে আমরা একটি অভিযোগ পাই। তদন্ত করতে গিয়ে আমরা জানতে পারি শিশুটির সৎ দাদী তাকে অপহরণ করে নিয়ে গেছে। পরবর্তীতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে জামালপুর থানা পুলিশের সহায়তায় গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে জামালপুর থেকে আমরা শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হই। ১০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে শিশুটিকে অপহরণ করলেও শিশুটিকে ভারতে পাচার করে দিতো। উদ্ধার হওয়া শিশুটিকে তার বাবা মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement