২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


প্রতারণার অভিযোগ নারীর বিরুদ্ধে

-

মাইশা রুবাইয়াৎ নামে এক নারীর বিরুদ্ধে বিয়ে বাণিজ্য ও সাধারণ মানুষকে মিথ্যা মামলায় ফাঁসানোসহ বিভিন্ন ধরনের প্রতারণার অভিযোগ উঠেছে। এ ছাড়া নিজেকে কুমারী পরিচয় এবং বিভিন্ন ধরনের তথ্য গোপন করে অন্য একটি দেশের পাসপোর্ট বানিয়ে নিয়েছেন তিনি।
এ ব্যাপারে গত ৫ মে রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগের বাসিন্দা করিম নামে ভুক্তভোগী ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার বরাবর একটি অভিযোগ দাখিল করেছেন। মাইশা যাতে দেশ ত্যাগ করতে না পারেন সেজন্য বিমান বন্দর ইমিগ্রেশনকে বিষয়টি অবহিত করার আবেদন করেছেন তিনি।
অভিযোগে উল্লেখ করা হয়, ভালোবাসার ফাঁদে ফেলে মাইশা বড়লোক ছেলেদের বিয়ে করে। কাক্সিক্ষত টাকা না পেলে তাদের সাথে বিচ্ছেদ ঘটান এবং যৌতুকের মামলা দেন। এ পর্যন্ত একাধিক বিয়ে করেছেন তিনি। রয়েছে একাধিক সন্তানও। অভিযোগ রয়েছে, স্বার্থ হাসিল করতে সে স্বামীর বিরুদ্ধেও মামলা করেছেন। শুধু তাই নয়, আপন চাচার বিরুদ্ধেও নারী নির্যাতন মামলা করেছেন মাইশা। সেই মিথ্যা মামলা থেকে অব্যাহতি পেয়ে তার বিরুদ্ধে জিডি করেছেন আমেরিকান প্রবাসী চাচা।


আরো সংবাদ



premium cement
সরিষাবাড়ীতে আমন ধান-চাল সংগ্রহ শুরু ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবিতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাধা সার্বজনীন পেনশন বাতিলের দাবিতে রাবিপ্রবিতে মানববন্ধন উখিয়ার কানা রাজার গুহায় কী থাকতে পারে দুর্নীতি আর অনৈসলামী কালচারে ভরে যাচ্ছে দেশ : হামিদুর রহমান আযাদ কুষ্টিয়ায় বিপন্ন প্রজাতির গন্ধগোকুল আহত অবস্থায় উদ্ধার ‘ভোটারের উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন নয় ইসি’ হজযাত্রীদের মধ্যে সচেতনতা বাড়াতে সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের আন্তর্জাতিক প্রচারণা শুরু রইসির পরিবারের প্রতি হাউসির সমবেদনা চকরিয়ায় সড়ক দুর্ঘটনা কলেজছাত্রসহ নিহত ২

সকল