১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ঢাবি অধ্যাপক রওশন আরা চৌধুরীর মৃত্যুতে ভিসির শোক

-

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের অধ্যাপক রওশন আরা চৌধুরীর মৃত্যুতে ভিসি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল গভীর শোক প্রকাশ করেছেন। গতকাল এক শোকবাণীতে ভিসি বলেন, অধ্যাপক রওশন আরা চৌধুরী ছিলেন একজন খ্যাতিমান শিক্ষক ও গবেষক। তিনি ইনস্টিটিউটের শিক্ষক ও গবেষক হিসেবে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। সহকর্মী ও শিক্ষার্থীদের কাছে তিনি ছিলেন খুবই জনপ্রিয়। অত্যন্ত সজ্জন, অমায়িক, নম্র এবং ভদ্র স্বভাবের অধিকারী ছিলেন তিনি। শিক্ষার প্রসার ও গবেষণায় অসাধারণ অবদান রাখার জন্য অধ্যাপক রওশন আরা চৌধুরী স্মরণীয় হয়ে থাকবেন বলে ভিসি উল্লেখ করেন।
ভিসি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন এবং তার পরিবারের শোক-সন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, অধ্যাপক রওশন আরা চৌধুরী গত রোববার রাজধানীর নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৮২ বছর। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী

সকল