১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ফতুল্লায় জামাতাকে পিটিয়ে রক্তাক্ত করলো শ্বশুরবাড়ির লোকেরা

-

স্ত্রী ও শ্বশুড়বাড়ির লোকজন টাকা চেয়ে না পেয়ে জামাতা এসএম আবু সুফিয়ান (৪৩)-কে পিটিয়ে রক্তাক্ত জখমসহ শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৩ মে) এ ঘটনা ঘটে।
এ ঘটনায় হামলার শিকার এসএম আবু সুফিয়ানের ছোট ভাই আবু রায়হান বাদি হয়ে শুক্রবার (৩ মে) রাতে স্ত্রী, শ্বশুর, শ্যালকসহ পাঁচজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরো চার-পাঁচজনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।
মামলার আসামিরা হলো ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুর, ব্যাংক কলোনি এলাকার আনোয়ার মিয়ার ছেলে আবু জাফর (৩০), মো: স্মরণ (২৬), আবু সাঈদ (২৮), মেয়ে রেশমা বেগম (৪২) ও আনোয়ার (৬০) সহ অজ্ঞাতনামা চার-পাঁচজন।
বাদির লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, ২৪ বছর আগে বাদির ভাই হামলার শিকার আবু সুফিয়ান মামলার অভিযুক্ত আসামি রেশমা বেগমকে বিয়ে করে ফতুল্লা থানার পিলকুনী এলাকায় বসবাস করছেন। মামলার আসামি আনোয়ার হোসেন স্ত্রী রেশমার বাবা এবং অপর আসামিরা তার ভাই। প্রায় সময় অভিয্থুক্ত আসামিরা আবু সুফিয়ানের কাছ থেকে টাকা চেয়ে নিত। কয়েকদিন আগেও তারা টাকা দাবি করে। কিন্তু দাবিকৃত টাকা দিতে না পারায় অভিযুক্ত আসামিরাসহ অজ্ঞাতনামা চার-পাঁচজন প্রত্যেকে হাতে লোহার রড, কাঠের ডাসা, জিআই পাইপ, লোহার চেইন ইত্যাদি দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বাদির ভাই আবু সুফিয়ানের ঘরে প্রবেশ করে অতর্কিত আক্রমণ করে। এক পর্যায়ে তারা তাকে বেদম প্রহার করে রক্তাক্ত জখমসহ শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। ঘরে থাকা টিভি, ফ্রিজ ভাঙচুর করে ও ১০ ভরি ওজনের স্বর্নালংকার এবং আট লাখ টাকা নিয়ে যায়।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মিজানুর রহমান সজিব জানায়, মামলা হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল