১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল

-

দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার অন্যতম প্রতিষ্ঠাতা শাইখুল হাদিস জমিরুদ্দীন রহিমাহুল্লার নাতি, আল্লামা হাফেজ কারি ইলিয়াস মানতেকী জমিরী রহ:-এর ছোট ভাই, চট্টগ্রাম জামিয়া ইসলামিয়া পটিয়া মাদরাসা ও নাজিরহাট বড় মাদরাসার সাবেক মুহাদ্দিস আল্লামা জুলকারনাইন রহ: (৮৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন রোববার রাতে চট্টগ্রাম নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে তিনি ইন্তেকাল করেন। তিনি দুই ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য ছাত্র গুণগ্রাহী রেখে গেছেন।
জানাজা ও দাফন : নিজ বাড়ি দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসায় গতকাল সোমবার বাদ জোহর জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজের ইমামতি করেন মরহুমের ছোট ভাই হাটহাজারী মাদরাসার নায়েবে মুহতামীম ও হেফাজতে ইসলামের নায়েবে আমির আল্লামা শোয়াইব জমিরী।
জানাজা শেষে হাটহাজারী মাদরাসার পাশে পারিবারিক কবরে মরহুমকে দাফন করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর? গঙ্গার পানির নায্য হিস্যা আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে রংপুর খামারিদের মানববন্ধন কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, রেললাইন অবরোধ জামায়াতে ইসলামী এখন দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল : মাওলানা রফিক বড়াইগ্রামে ঘাসের জমি থেকে মহিলার লাশ উদ্ধার

সকল