১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


ট্রেনে কাটা পড়ে শ্রীনগরে বৃদ্ধ ও ঈশ্বরীতে যুবক নিহত

-

ট্রেনে কাটাপড়ে মুন্সীগঞ্জের শ্রীনগরে এক বৃদ্ধা এবং পাবনার ঈশ্বরদীতে এক যুবক নিহত হয়েছেন।
শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় ৬০ বছরের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল সোয়া ৯টার দিকে উপজেলার কামারখোলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পূর্ব কামারখোলা এলাকার ভাড়াটিয়া রোবেয়া বেগম (৬০) তার মেয়ের ঘরের নাতি আলামিনকে (৮) রেল লাইনের পশ্চিম পাশে অবস্থিত কামারখোলা দারুস সুন্নাহ জিনিয়া সালেহিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিংয়ে দিতে যান। সেখানে নাতিকে রেখে রেল লাইনের পূর্বপাশের বাড়িতে ফেরার পথে খুলনা থেকে ঢাকাগামী নকশীকাঁথা এক্সপ্রেসের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন। রোবেয়া বেগম মৃত ইয়াকুব শিকদারের স্ত্রী। তাদের বাড়ি ফরিদপুর। রোবেয়া বেগম অনেক বছর ধরে এই এলাকায় ভাড়া থাকেন। পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন জানান রোববার বাড়িতে উপস্থিত হয়ে সমবেদনা জানান। তিনি বলেন, লাশ দাফনে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সর্বাকত্ম সহযোগিতা করা হবে।

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা জানান, ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে অঞ্জন কুমার সাহা (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে ঈশ্বরদী রেলওয়ে পুলিশ। গতকাল রোববার ভোরে তিনি ট্রেনে কাটা পড়ে বলে ধারণা করছে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঈশ্বরদী রেলগেটের অদূরে ঈশ্বরদী-খুলনা ও ঈশ্বরদী-পদ্মা সেতু রেললাইনের পাতিবিল এলাকায় তিনি কাটা পড়ে। নিহত অঞ্জন ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারাখালী জামতলার অনন্ত কুমার সাহার ছেলে।
স্থানীয়রা জানান, অঞ্জন বেশ কয়েক বছর ধরে প্রবাসে ছিলেন। গত সপ্তাহে তিনি সিঙ্গাপুর থেকে দেশে আসেন। এরপর থেকে তার বিয়ের কথাবার্তা চলছিল।
ঈশ্বরদী রেলওয়ে থানা (জিআরপি) অফিসার ইনচার্জ (ওসি) মিহির রঞ্জন দেবনাথ জানান, গতকাল রোববার সকালে খবর পেয়ে তার লাশ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে সেটি বলতে পারেনি পুলিশ। তিনি আরো জানান, লাশের ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement