১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


ইসলামী ব্যাংক হাসপাতাল

বিনামূলে ঠোঁটকাটা তালুকাটা অপারেশন ক্যাম্প বৃহস্পতিবার

-

ইসলামী ব্যাংক স্পেশালাইজড অ্যান্ড জেনারেল হাসপাতাল নয়া পল্টনের উদ্যোগে আগামী ২৫ এপ্রিল জন্মগত ঠোঁটকাটা-তালুকাটা রোগীদের সম্পূর্ণ বিনামূল্যে প্লাস্টিক সার্জারির মাধ্যমে অপারেশনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ছাড়াও বার্ন-প্লাস্টিক সার্জারি এবং জন্মগত সমস্যাজনিত রোগীদের ফ্রি ব্যবস্থাপত্র প্রদান করা হবে। ওই অপারেশন ক্যাম্পে আগ্রহী রোগীদের রেজিস্ট্রেশন করার জন্য ০১৯১৮১০২৯৭৯ নাম্বারের যোগাযোগ অথবা নাম, বয়স ও মোবাইল নাম্বারসহ এসএমএস করতে অনুরোধ জানানো যাচ্ছে।
এ ছাড়াও যোগাযোগ করা যাবে এই ঠিকানা ও ফোন নম্বর ইসলামী ব্যাংক স্পেশালাইজড অ্যান্ড জেনারেল হাসপাতাল নয়াপল্টন, ৭১-৭২ ভিআইপি রোড, নয়াপল্টন, ঢাকা (জোনাকী হলের বিপরীত পাশে) ফোন-০২২২২২২৮৮৪২-৩, মোবইল : ০১৩২৪২৯৯২২৮, ০১৭৪৯৮৭৭৪৪৪। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা রূপপুরসহ ১০ প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি হোসেনপুরে তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ে ৩০ শিক্ষার্থী উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোর দিকে মনোযোগ দিতে পরিবেশমন্ত্রীর আহ্বান হজ কার্যক্রম সহজ করতে ১৬টি ভাষায় ১৫টি সচেতনতামূলক নির্দেশিকা  চীন সফর থেকে কী চান পুতিন? বগুড়ায় কোল্ড স্টোরে ৫ লাখ ডিম, জরিমানা আদায় টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয়

সকল