১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


জিরো পয়েন্টে বাস ট্রাক সংঘর্ষে একজন নিহত

-

রাজধানীর জিরো পয়েন্টে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আয়েশা বেগম (২০) নামে একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। গতকাল রোববার ভোর পৌনে ৬টার সময় আজমেরী গ্লোরী পরিবহনের একটি বাস ও সিমেন্টবাহী কার্গো ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, নিহত আয়েশা গাজিপুরের একটি গার্মেন্ট শ্রমিক। গতকাল গাজিপুরে যাবেন বলে গুলিস্তান থেকে আজমেরী গ্লোরী পরিবহনের ওই বাসে ওঠেন। বাসটি জিরো পয়েন্টের সামনে পৌঁছালে বিপরীত দিক দিয়ে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আয়েশাসহ দুজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা আয়েশাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা রূপপুরসহ ১০ প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি হোসেনপুরে তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ে ৩০ শিক্ষার্থী উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোর দিকে মনোযোগ দিতে পরিবেশমন্ত্রীর আহ্বান হজ কার্যক্রম সহজ করতে ১৬টি ভাষায় ১৫টি সচেতনতামূলক নির্দেশিকা  চীন সফর থেকে কী চান পুতিন? বগুড়ায় কোল্ড স্টোরে ৫ লাখ ডিম, জরিমানা আদায় টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয়

সকল