১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


চট্টগ্রামে র‌্যাবের নামে চাঁদা আদায়কালে গ্রেফতার ৪

-

চট্টগ্রাম নগরে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজির অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে পাহাড়তলী থানার এ-ব্লক বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ৪৪ হাজার ৪৫০ টাকা উদ্ধার করা হয়। রোববার র‌্যাব ৭-এর সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
গ্রেফতাররা হলেন- মোহাম্মদ শফি (৫৮), মো: আবুল কালাম আজাদ (৫৪), মো: রাশেদ (৩২) ও মো: শাকিল (২৮)।
র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, পাহাড়তলী এলাকায় মোহাম্মদ শফি তার অন্যান্য সহযোগীকে নিয়ে এ-ব্লক বাস স্ট্যান্ডসংলগ্ন এলাকায় বিভিন্ন বাস, টেম্পো ও সিএনজি অটোরিকশাচালকদের গাড়ি দাঁড় করিয়ে জোরপূর্বক চাঁদা আদায় করেন। র‌্যাবের নাম ভাঙিয়ে তারা চাঁদা দাবি করতেন।


আরো সংবাদ



premium cement
বড়াইগ্রামে ঘাসের জমি থেকে মহিলার লাশ উদ্ধার ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি ফিলিস্তিনে জাতিগত নিধনযজ্ঞ বন্ধে বিশ্ববাসীর প্রতি জামায়াতের আহ্বান নীলফামারীতে অটোচালককে হত্যার ঘটনায় গ্রেফতার ৩ বাংলাদেশের নির্বাচন ও গণতন্ত্র ইস্যুতে যুক্তরাষ্ট্র কি অবস্থান পরিবর্তন করলো? কোর্ট ফি’র ৫ শতাংশ বেনাভোলেন্ট ফান্ডে দেয়া ও আদালত অঙ্গন দুর্নীতিমুক্ত করার দাবি বালিয়াডাঙ্গীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ‘রাসূল সা:-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে’ বাবুগঞ্জের স্কুলছাত্রী তামান্না হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মানিকগঞ্জে সান লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের টাকা না দেয়ায় মানববন্ধন চট্টগ্রামে পিকআপ ও সিএনজির সংঘর্ষে নিহত ১

সকল