১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


কর্ণফুলী নদীতে অগ্নিদগ্ধ মাঝি শেরজানের মৃত্যু

-

কর্ণফুলী নদীতে একটি জাহাজে পানি সরবরাহ করতে গিয়ে অগ্নিদগ্ধ শেরজান খান ওরফে শেরজান মাঝি (৪৫) ছয় দিন পর গতকাল দুপুরে রাজধানীতে শেখ হাসিনা বার্ন ইউনিট ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউশনে মৃত্যুবরণ করেন বলে নিশ্চিত করেছেন সদরঘাট নৌ থানা পুলিশের পুলিশ পরিদর্শক একরামুল হক।
শেরজান মাঝি গত ১৬ এপ্রিল দুপুরের দিকে কর্ণফুলী নদীতে একটি জাহাজে পানি দিয়ে ফেরার পথে তার ইঞ্জিন-চালিত সাম্পানে (নৌকায়) আগুন ধরে গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পড়ে রাজধানীর বার্ন ইউনিটে ভর্তি করা হয়।
শেরজান মাঝি বিভিন্ন জাহাজে পানি সরবরাহের কাজ করতেন বলে জানা গেছে। তিনি কর্ণফুলী চরপাথরঘাটা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের কলাতলীর নুরুল ইসলাম খানের ছেলে বলে নিশ্চিত করেছেন ওই ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ উদ্দিন জুয়েল।


আরো সংবাদ



premium cement
কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, রেললাইন অবরোধ জামায়াতে ইসলামী এখন দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল : মাওলানা রফিক বড়াইগ্রামে ঘাসের জমি থেকে মহিলার লাশ উদ্ধার ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি ফিলিস্তিনে জাতিগত নিধনযজ্ঞ বন্ধে বিশ্ববাসীর প্রতি জামায়াতের আহ্বান নীলফামারীতে অটোচালককে হত্যার ঘটনায় গ্রেফতার ৩ বাংলাদেশের নির্বাচন ও গণতন্ত্র ইস্যুতে যুক্তরাষ্ট্র কি অবস্থান পরিবর্তন করলো? কোর্ট ফি’র ৫ শতাংশ বেনাভোলেন্ট ফান্ডে দেয়া ও আদালত অঙ্গন দুর্নীতিমুক্ত করার দাবি বালিয়াডাঙ্গীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ‘রাসূল সা:-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে’ বাবুগঞ্জের স্কুলছাত্রী তামান্না হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

সকল