২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

-

গাজীপুরের টঙ্গীতে পুলিশের এক কনস্টেবল দায়িত্ব পালনকালে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার টঙ্গী রেলওয়ে স্টেশনের ২ নম্বর প্লাটফর্মে এ ঘটনা ঘটে।
নিহতের নাম আব্দুল বাতেন (৫৫)। তিনি সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার মৃত আব্দুল বারেকের ছেলে। বাতেন গত প্রায় দুই বছর ধরে টঙ্গী রেলওয়ের পুলিশ ফাঁড়িতে কনস্টেবল পদে কর্তব্যরত ছিলেন।
টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, মঙ্গলবার সকালে টঙ্গী রেলওয়ে স্টেশনে সিভিল পোশাকে দায়িত্ব পালন করছিলেন পুলিশ সদস্য আব্দুল বাতেন। এ সময় সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা আব্দুল বাতেনকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রেল লাইনে পড়ে আহত হন। ফাঁড়ির অপর পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে টঙ্গী এলাকায় বসবাস করতেন তিনি।
টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের চিকিৎসক নাফিস মজিদ বলেন, পুলিশ সদস্য আব্দুল বাতেনকে মুমূর্ষু অবস্থায় এ হাসপাতালে আনা হয়। তার শরীরের বাম পাশের অংশটি থেঁতলে যায়। প্রাথমিক চিকিৎসার পর ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানোর পরামর্শ দেয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ

সকল