২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মৃত্যুবার্ষিকী : খাজা আহমদ

-

সাবেক সংসদ সদস্য ও জেলা গভর্নর আওয়ামী লীগ নেতা খাজা আহমদের ৪৭তম মৃত্যুবার্ষিকী আজ সোমবার। ১৯৭৬ সালের এ দিনে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।
এ দিকে তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে সকালে রামপুরে কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত এবং বিকেলে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।
তিনি ১৯৫৪ সালে প্রাদেশিক পরিষদের সদস্য, ১৯৭০ সালে এমএনএ নির্বাচিত হন। বাংলাদেশের প্রথম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৭৬ সালের ২৯ মে তিনি মৃত্যুবরণ করেন। ফেনী অফিস।

 

 


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু

সকল