২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে চাকা বিস্ফোরণে ট্রাকের হেলপার নিহত

-

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় বালু বোঝাই একটি ট্রাকের চাকা বিস্ফোরণে হেলপার নিহত হয়েছেন। শনিবার দুপুরে উপজেলার কটালপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।
নিহত কাওসার (২০) জৈন্তাপুর উপজেলার ধলাইপাড়া গ্রামের মাহমুদ হোসেনের ছেলে। এ ঘটনায় ট্রাকের চালক দুলাল মিয়া (২৫) গুরুতর আহত হয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, ফেঞ্চুগঞ্জগামী বালু বোঝাই ট্রাকটির চাকা পাংচার হয়ে যাওয়ায় চালক ও সহকারী চাকা সারানোর চেষ্টা করেন। এ সময় একটি চাকা আচমকা ফেটে উড়ে যায়। এতে চাকার আঘাতে চালক ও সহকারী ছিটকে পড়েন। স্থানীয়রা তাদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে হেলপারের মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী

সকল