১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


সুপ্রিম কোর্টে আইনজীবী ফোরামের বিক্ষোভ সমাবেশ

খালেদা জিয়ার মুক্তির জন্য কাফনের কাপড় পরে রাজপথে নামতে হবে

-

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুপ্রিম কোর্টে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বক্তারা বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য কাফনের কাপড় পরে রাজপথে নামতে হবে। গতকাল সুপ্রিম কোর্ট বার ভবনের সামনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিট আয়োজিত বিক্ষোভ সমাবেশে দুই শতাধিক আইনজীবী অংশ নিয়ে অবিলম্বে খালেদা জিয়াকে সব মিথ্যা মামলা থেকে মুক্তি দেয়ার আহ্বান জানান।
আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি আবদুল জব্বার ভুঁইয়ার সভাপতিত্বে এবং সম্পাদক গাজী কামরুল ইসলাম সজলের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, সুপ্রিম কোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, মোহাম্মদ আলী, মনির হোসেন, ব্যারিস্টার রাগীব রউফ চৌধুরী, সুপ্রিম কোর্ট বারের সহ-সম্পাদক মাহমুদ হাসান, ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ, ব্যারিস্টার ফাইয়াজ জিবরান মঈন প্রমুখ।
সমাবেশে আইনজীবী তৈমূর আলম খন্দকার বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য কাফনের কাপড় পরে রাজপথে নামতে হবে। আমরা যে আওয়াজ করি তা প্রধানমন্ত্রীর কানে পৌঁছায় না। এ জন্য কাফনের কাপড় পরে রাজপথে নামতে হবে।


আরো সংবাদ



premium cement