২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


রামপুরায় যুবকের রহস্যজনক মৃত্যু

-

রাজধানীর রামপুরায় একটি বাসায় আল মামুন (২৭) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ শনিবার গভীর রাতে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রামপুরা থানার এসআই কামরুজ্জামান জানান, পূর্ব রামপুরা এলাকার ২৬৯/১ নম্বর বাসায় গিয়ে দেখেন আল মামুন গলায় ফাঁস দিয়ে ঝুলছেন।
তিনি জানান, বাসার মালিক ও আশপাশের লোকজন জানিয়েছেনÑ ওই বাসায় মামুন বন্ধুদের সাথে ভাড়া থাকতেন। ঈদের ছুটিতে তিন বন্ধু গ্রামের বাড়ি গেলেও তিনি একা বাসায় ছিলেন। তবে কী কারণে তিনি ফাঁস নিয়েছেন তা জানা যায়নি। পোস্টমর্টেমের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আল মামুনের বাড়ি সাতক্ষীরা জেলার কলারোয়া থানার গোয়ালপাড়া গ্রামে। তার বাবার নাম আব্দুল হাকিম।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল