১২ জুন ২০২১
`
স্ত্রী-পুত্রসহ গ্রেফতার ৪

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা

-

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চরকান্দা গ্রামে এক ব্যক্তিকে হত্যার মামলার বাদি নিহত ব্যক্তির স্ত্রী ও পুত্রসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। পরকীয়ার জেরে ওই গৃহকর্তার স্ত্রীকে ফুসলিয়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয় বলে পুলিশ জানিয়েছে। আদালতে চালানের পর গতকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃতরা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলে পুলিশ জানায়।
জানা গেছে, গত বছরের ২৬ অক্টোবর ভাঙ্গার চরকান্দা গ্রামে বিল থেকে সেকেন্দার আলী মোল্লার (৫০) লাশ উদ্ধার করা হয়। এরপর নিহতের স্ত্রী হাফিজা বেগম (৪০) বাদি হয়ে নিহতের বড় ভাই খোকন মোলা, কবিরউদ্দিন ও খলিল মোল্লাসহ অজ্ঞাতনামাদের আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ দিন ধরে জমি ও রেললাইনের অধিগ্রহণকৃত এজমালি সম্পত্তির টাকাপয়সা নিয়ে বিরোধের কারণে তার স্বামীকে হত্যা করা হয়েছে বলে হাফেজা বেগম এজাহারে অভিযোগ করেন।



আরো সংবাদ


পাবনার গণপূর্ত কার্যালয়ে আ’লীগ নেতাদের শটগান মহড়া ইসরাইলি ড্রোন তৈরির সরঞ্জাম সরবরাহকারী বিট্রিশ ফ্যাক্টরি দখলে নিয়েছে ফিলিস্তিনিরা মান্দায় আম পাড়তে গিয়ে ইউপি সদস্যের মৃত্যু তিন দিনেই ইনিংস হারলো ওয়েস্ট ইন্ডিজ ২০৩০ সালের ফিফা ওয়ার্ল্ড কাপ আয়োজনের পরিকল্পনা করছে সৌদি মাদারীপুরে শাজাহান খান ও আ’লীগ সভাপতি সমর্থকদের সংঘর্ষ, পুলিশসহ আহত ১৫ ইউরোপ কী চীন-বিরোধী নতুন জোটের ডাকে সাড়া দেবে? লাক্ষাদ্বীপের পরিচালক ‘দেশদ্রোহী’ নন, দাবি তুলে দল ছাড়ল একাধিক বিজেপি নেতা সামরিক শক্তি বাড়ানোর নির্দেশ দিলেন কিম জং উন শৃঙ্খলা ভঙ্গের দায়ে বগুড়ায় বিএনপির ৬ নেতাকে অব্যাহতি স্ত্রী হাতির মৃতদেহ আগলে ছিল হাতির দল, অতঃপর...

সকল