১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


নড়াইলে সাবেক এমপি আব্দুল কাদেরের ইন্তেকাল

-

নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের শিকদার (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উন্নত চিকিৎসার জন্য খুলনা থেকে ঢাকায় নেয়ার পথে মারা যান তিনি। আব্দুল কাদের শিকদার দীর্ঘদিন নানা রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, এক মেয়েসহ অনেক আত্মীয়স্বজন রেখে গেছেন।
গতকাল বিকেল ৩টায় নড়াইল সদরের মাদরাসা বাজার এলাকায় নামাজে জানাজা শেষে আব্দুল কাদেরকে রঘুনাথপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তার ইন্তেকালে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত, নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল-২ আসনের এমপি মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, জেলা বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সিনিয়র সহসভাপতি জুলফিকার আলী মণ্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক আলী হাসান, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, অশোক কুন্ডু, শরীফ কাসাফুদ্দোজা কাফীসহ অনেকে।


আরো সংবাদ



premium cement
নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে তার মাশুল দিতে হবে : কাদের বদলি সাজা খাটানো যুবলীগ নেতা নাজমুল কারাগারে সিংগাইরে প্রত্যাশিত ফলাফল না হওয়ায় এক ছাত্রীর আত্মহত্যা পোরশায় আদিবাসীর লাশ উদ্ধার বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে যুবক আহত মেক্সিকোয় বন্দুক হামলায় ৮ জন নিহত ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থীর ৫ বছরের কারাদণ্ড এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শিবির ফিলিস্তিনকে জাতিসঙ্ঘের পূর্ণ সদস্যপদে সমর্থন উ.কোরিয়ার শখের অক্ষর শিল্পকে পেশা বানিয়ে জীবন বদলে গেছে ইসমাইল হুসাইনের হরিপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

সকল