২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

-

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো: বাহার (১৮) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টায় ঢাকা-বান্দুরা সড়কে টিকরপুর এলাকায় এ ঘটনা ঘটে। এতে মো: সাগর নামে আরো একজনকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত বাহার উপজেলার আগলা ইউনিয়নের চক মোহনপুর এলাকার শওকত হোসেন শাহানুরের ছেলে। সে মোটর মেকানিকসের কাজ করত বলে জানা গেছে।
স্থানীয়ভাবে জানা যায়, শুক্রবার বিকেলে মোটরসাইকেল মেরামত করার পর ঢাকা-বান্দুরা সড়কে ট্রায়াল দিতে যায় মো: সাগর। পিছনে ছিল সহযোগী বাহার। টিকরপুর চক এলাকায় পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বিপরীত দিক থেকে আসা বিআরটিসির দোতলা বাসের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় মো: বাহার। স্থানীয়রা সাগরকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
নবাবগঞ্জ থানার গালিমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক কানন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫

সকল