২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যার ‘হোতা’ ড্রোন হামলায় নিহত

-

লিবিয়ায় ২৬ বাংলাদেশীসহ ৩০ জনকে হত্যার সন্দেহভাজন মূল হোতা খালেদ আল-মিশাই ঘারিয়ানে ড্রোন হামলায় নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার তিনি নিহত হন বলে নিজেদের ভেরিফাইড টুইটার পেজে পোস্ট করে জানিয়েছে দ্য লিবিয়া অবজারভার।
টুইটে বলা হয়েছে, লিবিয়ার খলিফা হাফতারের দলের মিলিশিয়া খালেদ আল-মিশাই ঘারিয়ান শহরের দক্ষিণাঞ্চলে লিবিয়ার বিমানবাহিনীর চালানো এক ড্রোন হামলায় নিহত হয়েছেন। টুইটে আরো জানানো হয়, ২৬ জন বাংলাদেশী ও চারজন আফ্রিকান অভিবাসী হত্যাকাণ্ডে অভিযুক্ত ছিলেন আল-মিশাই। গত ২৮ মে লিবিয়ার মিজদা শহরে অপহরণকারীদের গুলিতে নিহত হন এই ৩০ জন অভিবাসী।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫

সকল