২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


জাহেদুল হক খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সহসভাপতি নির্বাচিত

-

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান, চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: জাহেদুল হক, দেশের বৃহত্তম পাইকারি বাজার চাকতাই-খাতুনগঞ্জের শীর্ষ বাণিজ্যিক সংগঠন খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি সংগঠনের কার্যকরী পরিষদে ২০২০-২১ মেয়াদে সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। জনাব হক চট্টগ্রামের বোয়ালখালী থানাধীন পশ্চিম শাকপুরা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি চট্টগ্রাম কলেজিয়েট হাইস্কুল থেকে ১৯৮৫ সালে এসএসসি এবং চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ থেকে ১৯৮৭ সালে এইচএসসি পাস করেন। ১৯৯২ সালে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নর্থইস্ট লুইসিয়ানা ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করেন।
চট্টগ্রাম চেম্বার অব কমার্সের প্রাক্তন পরিচালক মো: জাহেদুল হক সততা, যোগ্যতা ও পেশাদারিত্বের মাধ্যমে দ্রুত সফলতার শীর্ষে আরোহণ করেন। পেশাগত জীবনে তিনি মেসার্স জাহেদ ব্রাদার্সের প্রোপ্রাইটর, মেসার্স নূর অয়েল অ্যান্ড ফুড প্রোডাক্টস্ ও মেসার্স আরাফাত লিমিটেডের পরিচালক।
সবার প্রিয় ব্যক্তিত্ব জাহেদুল হক শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত। তিনি হাজী মো: নুরুল হক ডিগ্রি কলেজ বোয়ালখালীর প্রতিষ্ঠাতা সদস্য, আর্মি গল্ফ ক্লাব ঢাকা, চট্টগ্রাম বোট ক্লাব, চট্টগ্রাম ক্লাব, চট্টগ্রাম সিনিয়রস্ ক্লাব লিমিটেড, মা ও শিশু হাসপাতাল, চট্টগ্রামের আজীবন সদস্য, চট্টগ্রাম কলেজিয়েট স্কুল ব্যাচ ’৮৫-এর সিনিয়র ভাইস চেয়ারম্যান এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলর। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল