১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আরইউজের বিবৃতি ঈদুল ফিতরের আগেই সব মিডিয়াকর্মীর বকেয়া বেতন বোনাস পরিশোধের দাবি

-

রাজধানী এবং অন্যান্য মহানগরী ও জেলা শহর থেকে প্রকাশিত সংবাদপত্র, টিভি চ্যানেল ও অনলাইন মিডিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের পবিত্র ঈদুল ফিতরের আগেই সব বকেয়াসহ চলতি বেতন-ভাতা ও উৎসবভাতা (ঈদ বোনাস) পরিশোধের দাবি জানিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। গতকাল বুধবার দেয়া এক যুক্ত বিবৃতিতে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি সরদার আবদুর রহমান ও সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল সংবাদমাধ্যমের মালিকদের প্রতি এই দাবি জানান।
বিবৃতিতে নেতৃদ্বয় আরো বলেন, বর্তমানে সাংবাদিক ও সংবাদকর্মীদের যে বেতন-ভাতা দেয়া হচ্ছে, তা প্রয়োজনের চেয়ে খুবই কম। এ অবস্থায় আসন্ন ঈদুল ফিতরের আগেই সব সাংবাদিক ও সংবাদকর্মীর বেতন-বোনাস পরিশোধ করা না হলে তারা ঈদ উদযাপন করতে পারবেন না। তাই সংবাদকর্মীরা যাতে পরিবার-পরিজন নিয়ে সুষ্ঠুভাবে ঈদ উদযাপন করতে পারেন এ জন্য অতি দ্রুত সব বকেয়া, ঈদ বোনাস ও বেতনভাতা পরিশোধ করার দাবি জানান তারা। একই সাথে বিবৃতিতে রাজধানীর বাইরে কর্মরত দৈনিক দিনকালের ব্যুরো চিফদের বকেয়া ও চলতি বেতনভাতা বকেয়া রাখায় উদ্বেগ প্রকাশ করা হয় এবং অবিলম্বে এই পাওনা পরিশোধের দাবি জানানো হয়।


আরো সংবাদ



premium cement
পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই কোহলির পাকিস্তান সফরের আগ্রহে মুগ্ধ আফ্রিদি আশুগঞ্জে ৬৯৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২, মাইক্রোবাস জব্দ মোস্তাফিজকে মিস করে যা বললেন প্লে-অফে উঠতে ব্যর্থ চেন্নাইয়ের অধিনায়ক উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন মৌসুম শেষে সেভিয়া ছাড়ছেন কোচ কিকে সানচেজ ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতের মাধ্যমে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর...!

সকল