১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


নৌকার ভোট চাইবেন মুক্তিযোদ্ধারা : চুমকি

-

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, বর্তমান সরকার এ দেশের মুক্তিযোদ্ধা, তাদের পরিবারকে যে সম্মান দিয়েছে, সে হিসেবে আমার বিশ্বাস আওয়ামী লীগের জন্য মুক্তিযোদ্ধাদের কাছে ভোট চাইতে হবে না। বরং মুক্তিযোদ্ধারাই আওয়ামী লীগের জন্য, শেখ হাসিনার নৌকা মার্কার জন্য মানুষের কাছে ভোট চাইবেন। রোববার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ডাকসুর সাবেক জিএস ও ভিপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি আখতারুজ্জামান। পরে একটি বিজয় মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদণি করে।


আরো সংবাদ



premium cement
কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’

সকল