২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ডিজিটালি যাত্রা শুরু করলো ম্যারেজ সলিউশন বিডি

ডিজিটালি যাত্রা শুরু করলো ম্যারেজ সলিউশন বিডি - সংগৃহীত

দীর্ঘ এক যুগ ধরে পাত্র-পাত্রীর সন্ধানদাতা প্রতিষ্ঠান ম্যারেজ সলিউশন বিডি এবার ডিজিটালি কার্যক্রম শুরু করল। অনলাইনে সহজেই পাত্র-পাত্রীর সন্ধান দেবে তাদের নতুন ওয়েবসাইট ম্যারেজ সলিউশন বিডি ডটকম (www.marriagesolutionbd.com)।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশের মতো বিশাল জনগোষ্ঠীর দ্রুততার সাথে কাঙ্ক্ষিত পাত্র-পাত্রীর খোঁজ পাওয়া বেশ কঠিন কাজ। এ কাজটিকেই সহজ করতে অনলাইনে বিশাল ভাণ্ডার নিয়ে হাজির হয়েছে ম্যারেজ সলিউশন বিডি ডটকম। মানবিকতা, সাধনা এবং সেবার ঠিকানা-ম্যারিজ সলিউশন বিডি এই স্লোগান নিয়ে ২০১২ সাল থেকে নিরবে নিভৃতে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। দেশে এবং বিদেশে সেবা দেয়ার ফলে অসংখ্য পাত্র-পাত্রীর ডাটাবেজ তৈরি হয়েছে। ফলে এখন দ্রুত এবং সহজেই পাত্র-পাত্রীর সন্ধান পাওয়া যাবে এই ওয়েবসাইট থেকে।

ব্যক্তিগত পছন্দ, পেশা, ধর্ম এবং অন্যান্য বৈচিত্র্যের ভিত্তিতে যোগ্য ও বিশ্বস্ত পাত্র-পাত্রীর সন্ধান দেয়া হয় এই অনলাইন প্ল্যাটফর্মে।

এ ব্যাপারে ম্যারেজ সলিউশন বিডির ব্যবস্থাপনা পরিচালক সাখাওয়াত হোসেন শুভ বলেন, ‘আমাদের মূল লক্ষ্য বাংলাদেশের ম্যারেজ মিডিয়ার সেবা সম্পর্কে মানুষের ভুল ধারণা বদলে দেয়া। দীর্ঘ ১২ বছর ধরে বিশ্বস্ততার সাথে পাত্র-পাত্রীর সন্ধান দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে এই প্রতিষ্ঠানটি। এক্ষেত্রে আমাদের অসংখ্য সফলতার গল্প রয়েছে। আশা করি, ডিজিটাল প্ল্যাটফর্মেও সাফল্যের স্বাক্ষর রাখতে পারবে ম্যারেজ সলিউশন বিডি।’
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
বনশ্রীতে কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার সৌদি আরবে আরব ও ইইউ কূটনীতিকদের গাজা নিয়ে আলোচনা ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল

সকল