২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

বিশ্বের সেরা ১০ হ্যান্ডসাম পুরুষ

বিশ্বের সেরা ১০ হ্যান্ডসাম পুরুষ - সংগৃহীত

সৌন্দর্যের কোনো সংজ্ঞা হয় না। যিনি দেখছেন তার চোখে যা সুন্দর, সেটাই তার কাছে সৌন্দর্য। তবে বিশ্বে একাধিক মানুষের পছন্দের ওপর সমীক্ষা চালিয়ে ও জনপ্রিয়তার নিরিখে কিছু জিনিস নির্ধারণ করা হয়। তেমনই সম্প্রতি তালিকা প্রকাশ হয়েছে বিশ্বের সেরা ১০ হ্যান্ডসাম পুরুষের। দেখে নিন তালিকায় আপনার পছন্দের ব্যক্তি আছে কি-না।

সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকায় প্রথমেই রয়েছেন কিম তেইহিউং। বিটিএসের অন্যতম সদস্য। ব্যান্ডে পারফর্ম করার পাশাপাশি নিজে গান লেখেন, কম্পোজ করেন এবং গান। গত ডিসেম্বরে সেনাবাহিনীতে যোগদানের আগে ভি ‘লেওভার’ নামে একটি অ্যালবাম প্রকাশ করেন, যা শ্রোতামহলে সমাদৃত হয়। জানা গেছে, দক্ষিণ কোরিয়ার সেনাবাহিনীতে সম্প্রতি তিনি অ্যান্টি-টেরোরিজম ইউনিটে প্রশিক্ষণ নিচ্ছেন।

ডেভিড বেকহ্যাম ইংল্যান্ডের সাবেক ফুটবল তারকা। একাধিক জেনারেশন ধরে তার রূপের ভক্ত মানুষ। ভোটিংয়ে ২ নম্বরে রয়েছেন তিনি।

রায়ান রেনল্ড হয়েছেন তৃতীয় বাছাই। একজন অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী রায়ান। ডেডপুল-এ ওয়েড উইলিয়মসনের চরিত্রে নজর কেড়েছিলেন রায়ান।

হেনরি কাভিল, সুপারম্যান। ২০১৩ সালে ম্যান অফ স্টিল করে নজর কেড়েছিলেন এই অভিনেতা। তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন তিনি।

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন। এক রাতে সুপারস্টার হয়েছেন তিনি কহো না প্যায়ার হ্যায় ছবির পর। বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকায় পঞ্চম তিনি।

এরপর রয়েছেন ক্রিস হেমসওয়ার্থ, শক্তিশালী অ্যাভেঞ্জার থর অভিনেতা ক্রিস।

এক সময় ছিলেন বিশ্বের সবচেয়ে সুপুরুষ। এখন তালিকায় সপ্তম। ৬১ বছরের জর্জ ক্লুনি প্রজন্মের পর প্রজন্ম আকর্ষণীয় পুরুষের তালিকায় রয়েছেন।

ব্র্যাড পিটকে কিভাবে ভুলবেন? মোস্ট হ্যান্ডসাম পুরুষদের তালিকায় ব্র্যাড রয়েছেন অষ্টম স্থানে।

রায়ান গলসিং, লম্বা ও পেশিবহুল চেহারার অভিনেতা। ছবি ও টেলিভিশন- দু’জায়গায় অভিনয় করে সেরা আকর্ষণীয় পুরুষদের তালিকায় নবম তিনি।

টম ক্রুজের নাম না থাকলে এই তালিকা ভুল হতো। বিশ্বের অন্যতম সেরা অভিনেতা। আকর্ষণীয় পুরুষদের তালিকায় ২০২৪ সালে তিনি দশম স্থানে রয়েছেন।
সূত্র : নিউজ১৪


আরো সংবাদ



premium cement
মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সুপার এইটের লড়াইয়ে মুখোমুখি ভারত-আফগানিস্তান প্রচণ্ড গরমে এবারের হজে সহস্রাধিক মৃত্যু ৪৫ দিন পর উদ্ধার হলো সোনারগাঁয়ের নিখোঁজ দুই স্কুল পড়ুয়া ভাই ফরিদপুরে রাসেল ভাইপার : অবশেষে যা জানা গেল শ্যামনগরের গাবুরায় বজ্রপাতে শিশুসহ ২ জন নিহত আসাদুজ্জামান মিয়ার দুর্নীতির অভিযোগ অনুমাননির্ভর : স্বরাষ্ট্রমন্ত্রী কুলাউড়ার বন্যা পরিস্থিতির আরো অবনতি শান্তর মাথায় ছাতা ধরলেন হাথুরু স্ত্রীর করা মামলায় নারায়ণগঞ্জে সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কারাগারে সাতক্ষীরায় খুঁটির মাথায় লাগানো মই থেকে পড়ে বিদ্যুৎ শ্রমিক নিহত

সকল