২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সস্ত্রীক করোনায় আক্রান্ত অধ্যাপক আনু মুহাম্মদ

সস্ত্রীক করোনায় আক্রান্ত অধ্যাপক আনু মুহাম্মদ - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তেল-গ্যাস-বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদ ও তার স্ত্রী শিল্পী বড়ুয়া।

রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে তারা চিকিৎসাধীন আছেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির এই শিক্ষক নিজেই গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, নমুনা পরীক্ষায় গতকাল তার করোনাভাইরাস পজেটিভ আসার পর রোববার তিনি হাসপতালে ভর্তি হয়েছেন। ২৮ জুলাই স্ত্রী শিল্পী করোনাভাইরাস পজেটিভ ধরা পড়লে তাকে ঢাকা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছিল।

পরে শনিবার সেখানে থেকে তাকে মুগদা হাসপাতাল স্থানান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল