২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইসরাইলি নৌঘাঁটির পর এবার বিমানবন্দরের কাছে ড্রোন হামলা

ইসরাইলি নৌঘাঁটির পর এবার বিমানবন্দরের কাছে ড্রোন হামলা - ছবি : সংগৃহীত

ইসরাইলের আইলাতে নৌঘাঁটির পর এবার জর্ডান সীমান্তে ইসরাইলি একটি বিমানবন্দরের কাছে বিস্ফোরকবোঝাই একটি ড্রোন বিধ্বস্ত হয়েছে।

ইসরাইলের র‌্যামন বিমানবন্দরের কাছে মঙ্গলবার ড্রোন হামলাটি হয়। বিমানবন্দর থেকে প্রায় ২০০ মিটার দূরে জর্ডানের অভ্যন্তরে খোলা জায়গায় ড্রোনটি বিধ্বস্ত হয়। ইসরাইলের সামরিক বাহিনী এবং কর্তৃপক্ষ মঙ্গলবার এ তথ্য জানায়।

এক বিবৃতিতে ইসরাইলি প্রতিরক্ষা বাহিনী জানায়, সন্দেহজনক আকাশযানকে ড্রোন মনে করা হচ্ছে। এটি ইসরাইলের আইলাত শহরের দক্ষিণপূর্ব দিকের বাইরে বিধ্বস্ত হয়েছে।

আইলাত মিউনিসিপ্যালের মুখপাত্র জানান, ড্রোনটি ইসরাইল-জর্ডান সীমান্ত থেকে ২০০ মিটার দূরে বিমানবন্দরটির ঠিক উত্তর দিকে ভূপাতিত হয়।

র‌্যামন বিমানবন্দরটি ইসরাইলের সর্বদক্ষিণের নগরী আইলাত থেকে ১৮ কিলোমিটার (১১ মাইল) দূরে অবস্থিত।

ইরাকের ইসলামিক রেসিস্ট্যান্সের ইরাক থেকে কয়েক দফা ইসরাইলে হামলা চালানোর প্রেক্ষাপটে এই ঘটনাটি ঘটল।

এর আগে সোমবার ইরাকি যোদ্ধারা আইলাতে ইসরাইলের নৌঘাঁটিতে হামলা চালায়। এতে ঘাঁটিটির হ্যাঙ্গার ক্ষতিগ্রস্ত হয়।

সূত্র : টাইমস অব ইসরাইল


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল