২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

লেবাননে বিয়ের অনুষ্ঠানে হিজবুল্লাহ সদস্যকে হত্যা

আলী শিবলি - ছবি : সংগৃহীত

লেবাননের সশস্ত্র-রাজনৈতিক সংগঠন হিজবুল্লাহর এক সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় রাজধানী বৈরুতের দক্ষিণে জিয়া শহরে এক বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণের সময় আলী শিবলি নামের এই হিজবুল্লাহ সদস্যকে হত্যা করা হয়।

লেবাবনের রাষ্ট্রীয় বার্তা সংস্থা ন্যাশনাল নিউজ এজেন্সির খবরে বলা হয়, আততায়ীর গুলিতে অপর একজন আহত হয়েছেন। লেবাননের সামরিক বাহিনী ঘটনাস্থল নিরাপত্তা বেষ্টনে আবদ্ধ করেছে এবং হত্যার ঘটনায় তদন্ত শুরু করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায়, পিস্তল হাতে এক ব্যক্তি দৌড়ে শিবলির কাছে গিয়ে তাকে কয়েক দফা গুলি করে। গুলি শেষে আবার আততায়ী দৌড়ে পালিয়ে যায়।

প্রাথমিকভাবে জানা যায়, গত বছর আগস্টে খালদা শহরে স্থানীয় সুন্নি ও শিয়া আরবদের মধ্যে এক সংঘর্ষের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। ওই সংঘর্ষে এক সুন্নি আরব শিশু ও অপর এক ব্যক্তি নিহত হয়।

সূত্র : জেরুসালেম পোস্ট


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল