২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ইংলিশ মিডিয়াম স্কুলের ছাত্রী ধর্ষণের পর হত্যার ঘটনায় মামলা

ইংলিশ মিডিয়াম স্কুলের ছাত্রী ধর্ষণের পর হত্যার ঘটনায় মামলা - ছবি : সংগৃহীত

রাজধানীর কলাবাগানে ডলফিন রোডে মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেলের শিক্ষার্থী আনুশকা নূর আমিন ওরফে শাহনূরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে মামলা হয়েছে। শুক্রবার সকালে কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিতোষ চন্দ্র মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে এ ঘটনায় একটি মামলা হয়েছে। আনুশকার বাবা মো. আলামিন বাদী হয়ে মামলাটি করেছেন।

এ বিষয়ে কলাবাগান থানার ডিইউটি অফিসার এস আই (উপপরিদর্শক) সাইদুল ইসলাম বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে বলে শুনেছি। মামলায় ইফতেখার ফারদিন দিহানসহ আরো কয়েক জনকে আসামি করা হয়েছে বলে শুনেছি। মামলার কাগজ পেলে বিস্তারিত জানানো যাবে।

এর আগে বৃহস্পতিবার রাতে এ ঘটনায় আনুশকার প্রেমিক ইফতেখার ফারদিন দিহানসহ চার জনকে আটক করেছে কলাবাগান থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির রমনা বিভাগের নিউ মার্কেট জোনের সহকারী কমিশনার আবুল হাসান।

তিনি বলেন, প্রাথমিকভাবে ইফতেখার ফারদিন দিহান আনুশকাকে ধর্ষণের পর হত্যা করেছে বলে আমাদের কাছে স্বীকার করেছে। তবে বিষয়টি আমরা যাচাই-বাছাই করে দেখছি। যাচাই-বাছাই শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে। এছাড়া প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। দিহানের বাসা থেকে উদ্ধার হওয়া আলামতে ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে।

তিনি আরো বলেন, নিহত শিক্ষার্থীর শরীরে নীল ফোলা জখমের চিহ্ন রয়েছে এবং রক্তক্ষরণ হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

কলাবাগান থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আনুশকা তার বান্ধবীর বাসায় জন্মদিন পালন করতে যায়। সেখানেই শারীরিক নির্যাতন করে তাকে হত্যা করা হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। এছাড়া দিহান ও আনুশকাকের মধ্যে গত দুই মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিল বলেও পুলিশ জানায়।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল