২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জামিন পেলেন ইউনিক গ্রুপের এমডি নূর আলী ও তার স্ত্রী

জামিন পেলেন ইউনিক গ্রুপের এমডি নূর আলী ও তার স্ত্রী - ছবি : সংগৃহীত

প্রতারণা ও জালিয়াতির অভিযোগে করা একটি মামলায় ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহা: নূর আলী ও তার স্ত্রী সেলিনা আলী জামিন পেয়েছেন।

মঙ্গলবার সকালে ঢাকার সিএমএম আদালতে হাজির হয়ে তারা জামিন আবেদন করেন। এরপর ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসাদুজ্জামান নূর তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

আসামিপক্ষে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট গাজী শাহ আলম ও অ্যাডভোকেট মো: আবু তালেব জামিন আবেদনের শুনানি করেন।

অন্যদিকে বাদীপক্ষে অ্যাডভোকেট ফারুকুর রহমান জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত আগামী ধার্য তারিখ পর্যন্ত মোহা: নূর আলী ও তার স্ত্রী সেলিনা আলীর জামিন মঞ্জুর করেন।

জামিনের শুনানিতে আসামিদের আইনজীবী শাহ আলম বলেন, ‘বাদী নিজের দোষ ঢাকতে মামলা করেছেন। তিনি ফ্ল্যাটের দখল নিয়ে ভোগ করছেন, কিন্তু সময়মতো নিবন্ধন করেননি। ওই প্রকল্পে আরো ফ্ল্যাট গ্রহীতা আছেন, তাদের ফ্ল্যাট সময়মতো নিবন্ধন করা হয়েছে। এটা হয়রানিমূলক মামলা। জামিন প্রার্থীরা সম্মানিত ও স্বনামধন্য ব্যবসায়ী।’

এর আগে মামলায় একই আদালত গত ৩০ নভেম্বর আসামিদের বিরুদ্ধে বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল