১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


উহান থেকে ২৮ বাংলাদেশী দিল্লিতে

উহান থেকে ২৮ বাংলাদেশী দিল্লিতে - ছবি : সংগৃহীত

চীনের উহান থেকে ২৮ বাংলাদেশীকে ভারতের রাজধানী দিল্লিতে নিয়ে আসা হয়েছে। একটি বিশেষ ফ্লাইটে ভারত তাদের নাগরিকদের উহান থেকে ফেরত আনার সময় এই ২৮ বাংলাদেশীকেও সাথে নিয়ে এসেছে। বৃহস্পতিবার দিল্লিতে বিশেষ বিমানটি পৌঁছেছে।

ভারতীয় বিমানের এ বিশেষ ফ্লাইটে ৭৬ জন ভারতীয় নাগরিককে আনা হয়েছে। একই ফ্লাইটে বাংলাদেশ ছাড়াও মিয়ানমার, চীন, দক্ষিণ আফ্রিকা, যুক্তরাষ্ট্র ও মাদাগাস্কারের ৩৬ জন নাগরিককে ফিরিয়ে আনা হয়েছে। উহান ফেরত এই ১১২ জনকে দিল্লিতে আগামী কিছুদিন পৃথকভাবে রাখা (কোয়ারান্টিন) হবে বলে এনডিটিভি জানিয়েছে।


আরো সংবাদ



premium cement
অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ

সকল