১৬ জুন ২০২৪
`
রাজপথে মৃত্যুর হানা

মুন্সীগঞ্জে ২ স্কুলছাত্রসহ বিভিন্ন স্থানে নিহত ৬

-


মুন্সীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। পাবনায় তেলবাহী লরির চাপায় নিহত হয়েছেন দুই যুবক। এ ছাড়া ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজছাত্র ও কক্সবাজারে একজন শ্রমিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
মুন্সীগঞ্জ প্রতিনিধি জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল বুধবার বিকেলে তাদের বহনকারী মোটরসাইকেলটি কোলা ইউনিয়নের ছাতিয়ানতলী বাসস্ট্যান্ড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে তাদের মৃত্যু হয়েছে। নিহত স্কুলছাত্ররা হলো ছাতিয়ানতলী এলাকার আলাল উদ্দিনের ছেলে মাহবুব আলম নয়ন (১৬) ও একই এলাকার আবুল কালামের ছেলে ম. তুহিন (১৭)। নিহত তুহিন ছাতিয়ানতলী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী আর নয়ন শ্রীনগর উপজেলার একটি স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী। তারা সম্পর্কে দুই বন্ধু।
নিহত নয়নের নানা ম. শাহ আলম ফকির বলেন, বুধবার বিকেলে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিল। তখন তুহিন মোটরসাইকেল চালাচ্ছিল আর নয়ন মোটরসাইকেলের পেছনে বসেছিল। পরে আমরা খবর পাই মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একটি গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়েছে তারা। পরে দ্রুত তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান তাদের দু’জনের কেউ বেঁচে নেই।

পাবনা প্রতিনিধি জানান, পাবনার সুজানগর উপজেলায় তেলবাহী লরির চাপায় কামরুল ইসলাম ও আব্দুল মান্নান নামের দুই যুবক নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ৯টার দিকে সুজানগর থানার সামনের মোড়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সুজানগরের পৌর এলাকার চর সুজানগরের নবাব আলী খানের ছেলে কামরুল ইসলাম (৩৮) ও পৌর এলাকার মসজিদ পাড়ার মৃত বক্কর হোসেনের ছেলে আব্দুল মান্নান (৪০)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাতে সুজানগর থানার সামনের মোড়ে একটি চায়ের দোকানে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় সুজানগরের বাজারের দিক থেকে নাজিরগঞ্জের দিকে যাচ্ছিল তেলবাহী ট্রাকটি। ট্রাকটি বাজারের সড়ক থেকে বাঁধের সড়কে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় ট্রাকের তলা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে সুজানগর থানার ওসি জালাল উদ্দিন বলেন, এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আল মামুন রাব্বী (১৮) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত ও অপর শিক্ষার্থী আরাফাত গুরুতর আহত হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় দিকে গফরগাঁও-রসুলপুর সড়কের পুকুরিয়া বাজারসংলগ্ন ময়নার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাব্বী রসুলপুর ইউনিয়নের সান্দিয়াইন গ্রামের বাসিন্দা প্রবাসী চাঁন মিয়ার ছেলে। সে গফরগাঁও আলতাফ গোলন্দাজ ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র। গফরগাঁও থানার এসআই আনোয়ার হোসেন দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কলেজ শিক্ষার্থী আল মামুন রাব্বি সালটিয়া ইউনিয়নের রৌহা নামাপাড়া গ্রামে মামার বাড়িতে থেকে লেখাপড়া করছিল। গতকাল মামার বাড়ি থেকে রাব্বি তারই সহপাঠী বন্ধু একই গ্রামের আরাফাতের মোটরসাইকেলে চড়ে কোচিং ক্লাস করতে কলেজে যাচ্ছিল। পথে গফরগাঁও-রসুলপুর সড়কে পুকুরিয়া বাজারসংলগ্ন ময়নার মোড় এলাকায় পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী লড়ি মোটরসাইকেলকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে হতাহতের এ ঘটনা ঘটে।
চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা জানান, চকরিয়া-লামা সড়কে গজারিয়ায় ভবন নির্মাণ কাজের ঢালাই কাজে যাওয়ার পথে পিকআপ গাড়ি উল্টে গাড়ির নিচে চাপা পড়ে জাহাঙ্গীর (২২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো পাঁচজন আহত হন। গতকাল বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহত শ্রমিকরা চকরিয়া হারবাং লালব্রিজ এলাকার বাসিন্দা বলে শ্রমিক সর্দার বদি আলম জানান। লামা উপজেলার ফাইতং ইউনিয়নের বদরটিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পিকাআপটিতে ১৫ জন শ্রমিক ছিলেন।


আরো সংবাদ



premium cement
ঈদ ঘিরে নিরাপত্তা হুমকি নেই : র‌্যাব জনগণ যেন খাদ্যপণ্যের মূল্যবৃদ্ধির আগ্নেয়গিরির ওপর বসে আছে : রিজভী অশুভ শক্তির ফের ষড়যন্ত্রের অভিযোগ গাসিক উপদেষ্টার পদ্মা সেতুতে ২৪ ঘণ্টায় ৪ কোটি ২৮ লাখ টাকার টোল আদায় বর্ষার শুরুতেই আবারো বন্যার পূর্বাভাস! এসি বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের ৪ জনই মারা গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মোদির ঈদের শুভেচ্ছা ‘লেভানডফস্কিকে ছাড়াই জিততে পারি’ ঈদ উপলক্ষে বঙ্গভবনে শুভেচ্ছা বিনিময় করবেন রাষ্ট্রপতি জাতীয় ঈদগাহে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে : ডিএমপি পবিত্র ঈদুল আজহায় ত্যাগের মহিমায় উজ্জীবিত হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

সকল