১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং

-

নোয়াখালী কোম্পানীগঞ্জে শ্রেণীকক্ষে ঢুকে মাদরাসাছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায় শিক্ষককে পিটিয়ে দুই হাত ভেঙে দিয়েছে কিশোর গ্যাং। গুরুতর আহত অবস্থায় তাকে মাইজদীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার কোম্পানীগঞ্জ উপজেলার জামেয়া শরাফতিয়া ইসলামিয়া ফাযিল মাদরাসায় এই ঘটনা ঘটেছে। মাদরাসার আরবি প্রভাষক মো: শহীদ উল্লাহ অভিযোগ করেন, মুছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়াডের বাসিন্দা জহিরুল হকের ছেলে মো: রাজু (২৪) ও তার সহযোগীরা সোমবার বেলা সাড়ে ১১টায় মাদরাসায় এসে ৬ষ্ঠ শ্রেণীর কক্ষে ঢুকে এক ছাত্রীকে ইভটিজিং করে। তখন ওই ছাত্রী ভয়ে শ্রেণীকক্ষের বেঞ্চের নিচে লুকিয়ে যায়। এ সময় ওই ছাত্রীর অন্য সহপাঠীরা বাধা দিলেও রাজু তাকে উত্ত্যক্ত করতে থাকে। খবর পেয়ে মাদরাসার নূরানী বিভাগের শিক্ষক ক্বারী মো: সোহেল এগিয়ে এলে রাজু ও তার সহযোগীরা মাদরাসার ভেতরেই তাকে মারধর করে। তাৎক্ষণিক শিক্ষক হাসান এগিয়ে এসে সহকর্মী শিক্ষকের ওপর হামলা ও ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করেন। পরে এ ঘটনায় মুছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মেম্বার মো: রাশেদ অভিযুক্ত কিশোর গ্যাংয়ের নেতা রাজু থেকে এ ধরনের কাজ আর করবে না মর্মে মুচলেকা নিয়ে ঘটনা মিটমাট করে দেন। এদিকে একই দিন বিকেল ৫টায় ওই বিরোধের জের ধরে মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে রাজু ও নোমানের নেতৃত্বে ৭/৮জন কিশোর গ্যাং সদস্য তার গতিরোধ করে। পরে তারা শিক্ষক হাসনাকে রাস্তার উপরেই বেধড়ক পেটায়। একপর্যায়ে তার দুই হাত ভেঙে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় হাসানকে উদ্ধার করে জেলা শহর মাইজদীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।
জামেয়া শরাফতিয়া ইসলামিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ আবদুল্লাহ আল মাহামুদ বলেন, এ ব্যপারে মাদরাসার পক্ষে তিনি এবং আহত মো: হাসানের পক্ষে তার শ্বশুর সাহাব উদ্দিন বাদি হয়ে কোম্পানীগঞ্জ থানায় পৃথক দুটি মামলা করেছেন।
এ বিষয়ে জানতে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

 


আরো সংবাদ



premium cement