১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মালয়েশিয়ায় ঝড়ে চলন্ত গাড়ির ওপর গাছ পড়ে নিহত ১

ক্ষতিগ্রস্ত ১৭ গাড়ি
-

মালয়েশিয়ার রাজধানীর কুয়ালালামপুরে ঝড়ো হাওয়ার সময় একটি চলন্ত গাড়ির ওপর গাছ পড়ে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহতসহ ১৭টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।
গতকাল মঙ্গলবার বেলা ২টার সময় হঠাৎ ঝড়ো হাওয়ার সাথে প্রচুর বৃষ্টিপাত শুরু হয়। এ সময় রাজধানী কুয়ালালামপুরের জালান সুলতান ইসমাইল সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরো একজন আহত হয়েছেন বলে দেশটির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বারানামা জানিয়েছেন। কুয়ালালামপুরের মালয়েশিয়ান ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের (জেবিপিএম) বোম্বা অপারেশন সেন্টার থেকে বলা হয়েছে বেলা ২টা ১৯ মিনিটের সময় এই ঘটনার বিষয়ে একটি জরুরি কল পেয়েছেন তারা। কল পেয়েই ফায়ার অ্যান্ড রেসকিউ বোম্বা টিম ঘটনাস্থলে রওনা দেয়।
জেবিপিএম কুয়ালালামপুরের সহকারী পরিচালক অপারেশন, এম ফাত্তা এম আমিন বলেন, এ ঘটনায় ১৭টি যানবাহন এবং মনোরেল চলার লাইন ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় উদ্ধারকৃত একজন ৪৭ বছর বয়সী ব্যক্তি মালয়েশিয়ার স্বাস্থ্য মন্ত্রণালয়ের (কেকেএম) একজন প্যারামেডিক চিকিৎসক দ্বারা পরীক্ষা করার পর আহত ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করা হয়েছে। এ ঘটনায় আহত ২৬ বছর বয়সী আরো এক ব্যক্তিকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম পরিচয় প্রকাশ করা হয়নি।
তিনি আরো জানান, ফায়ার অ্যান্ড রেসকিউ স্টেশন (বিবিপি) জালান হ্যাং তুয়া, তিতিওয়াংসা, জালান তুন রাজাক এবং সেন্টুল থেকে মোট ২৭ জন সদস্যকে ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয়েছে উদ্ধারকাজ করার জন্য। এ সময় তাৎক্ষণিকভাবে জালান সুলতান ইসমাইল সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। উদ্ধারকাজ পরিচালনার পর যানচলাচল স্বাভাবিক হয়।


আরো সংবাদ



premium cement
সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম ইরানি প্রেসিডেন্ট ওই হেলিকপ্টারে ছিলেন না!

সকল