১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রাপজথে মৃত্যুর হানা

বিভিন্ন স্থানে ৭ জন নিহত

-


দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে রয়েছেন শিক্ষক, শিশু ও বৃদ্ধ।
বগুড়া অফিস ও আদমদীঘি সংবাদদাতা জানান, বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় স্কুলের প্রধান শিক্ষকসহ দুজন নিহত হয়েছেন। জানা গেছে, রাস্তা পার হতে গিয়ে তেলবাহী লরির চাপায়া পিষ্ট হয়ে হিরেন্দ্রনাথ বর্মন (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। সোমবার নশরতপুর মুরইল বাজার এলাকায় নওগাঁ-বগুড়া মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত হিরেন্দ্রনাথ বর্মন উপজেলার নশরতপুর ইউনিয়নের পুসিন্দা হিন্দুপাড়া গ্রামের বিরেন্দ্রনাথ বর্মনের ছেলে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, লাশটি উদ্ধার করা হয়েছে এবং ওই তেলবাহী লরি আটকের চেষ্টা চলছে।

অপরদিকে সড়ক দুর্ঘটনায় আহত আদমদীঘি উপজেলার সান্তাহার কলসা আহসান উল্লাহ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক আবুল কাশেম আইনুল হক (৫৭) মারা গেছেন। সোমবার সকাল ৯ টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি গত শনিবার সন্ধ্যায় সান্তাহার হার্ভে স্কুল রোডে একটি অটো রিকশার ধাক্কায় গুরুত্বর আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বাদ আছর তার নিজ কর্মস্থল কলসা আহসান উল্লাহ ইনস্টিটিউশন বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজা এবং বাদ এশা গ্রামের বাড়ি সান্দিড়া ফুটবল মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা জানান, নওগাঁর মহাদেবপুরের নওহাটা মোড়ে এক ঘাতক বাস বাধন হোসেন (১০) নামের এক শিশুর কেড়ে নিল প্রাণ। সোমবার দুপুর ১২ টার দিকে দুর্ঘটনার পর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শিশু বাধন হোসেন পার্শ্ববর্তী মান্দা থানার গোটগাড়ী গ্রামের শামিম হোসেনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, বাধনের বাবা- স্থানীয় কফিল উদ্দিন রাইস মিলে শ্রমিকের কাজ করত। সেখানে বাবা-মায়ের সাথেই থাকত সে। গতকাল শিশুটি রাইস মিলের সামনে দিয়ে যাওয়া নওগাঁ-রাজশাহী মহাসড়ক পার হচ্ছিল। এ সময় নওগাঁর উদ্দেশে রাজশাহী থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে সে রাস্তায় পড়ে গেলে তার উপর দিয়ে বাসটি চলে যায়।
জামালপুর প্রতিনিধি জানান, জামালপুরের মাদারগঞ্জে কয়লাভর্তি ট্রাক উল্টে সাইদুর রহমান (৪০) নামে এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে চালকের হেলপার এনামুল হক। সোমবার সকালে উপজেলার ঘুগুমারি এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় ।

মাদারগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, ‘কয়লাভর্তি ট্রাকটি ঘুগুমারি ভাই ভাই নামে একটি ইট ভাটার দিকে যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। এ সময় ট্রাকটির হেলপার সামান্য আঘাত পান।’ ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সাভার (ঢাকা) সংবাদদাতা জানান, সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পুলিশ টাউন এলাকায় গতকাল সোমবার বিকেলে দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের নাম নাহিদ মাহমুদ (২১)। তিনি মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার জামির্তা এলাকার মোহসীন আলীর ছেলে।

হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকামুখী লেন দিয়ে নাহিদ মাহমুদ সাভার থেকে মানিকগঞ্জ যাচ্ছিল। এ সময় পুলিশ টাউনের সামনে গেলে অজ্ঞাত পরিবহন তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। সাভার হাইওয়ে থানার ্িডউটি অফিসার (এসআই) আব্দুল খালেক জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
পটিয়া-চন্দনাইশ(চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পটিয়ায় একটি দ্রুতগামী গাড়ির চাপায় গতকাল সন্ধ্যায় বাদশা মিয়া (৫০) নামে অটোরিকশাচালক নিহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী সূত্রের বরাত দিয়ে হাই ক্রসিং থানার পুলিশ পরিদর্শক জানান, ওই অটোরিকশাচালক তার সিএনজি অটোরিকশা নিয়ে গ্যাস স্টেশনে যাওয়ার সময় একটি দ্রুতগামী গাড়ি তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেয়া হলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাসস জানায়, হবিগঞ্জের বাহুবলে প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার মধ্যে সংঘর্ষে আব্দুস ছোবহান (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৮ জন। আহতদের মৌলভীবাজার সদর হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সোমবার সকাল ৯টার দিকে উপজেলার ঢাকা সিলেট পুরাতন মহাড়কের নতুন বাজার নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুস ছোবহান হবিগঞ্জ সদর উপজেলার সুঘর গ্রামের বাসিন্দা।
স্থানীয়রা জানায়, হবিগঞ্জ সদর উপজেলার সুঘর গ্রাম থেকে পরিবারের সদস্যদের নিয়ে একটি সিএনজি অটোরিকশা নিয়ে ছেলের শ্বশুরবাড়ী মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও গ্রামে দাওয়াতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন আব্দুস ছোবহান। এ সময় সিএনজি অটোরিকশার গ্যাস সিলিন্ডার ভেঙে সিএনজিতে আগুন লেগে যায়। বাহুবল মডেল থানার ওসি মশিউর রহমান দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে জানান, কার ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে। কারের চালক পালিয়ে গেছে।

 


আরো সংবাদ



premium cement
আশুগঞ্জে ৬৯৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২, মাইক্রোবাস জব্দ মোস্তাফিজকে মিস করে যা বললেন প্লে-অফে উঠতে ব্যর্থ চেন্নাইয়ের অধিনায়ক উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন মৌসুম শেষে সেভিয়া ছাড়ছেন কোচ কিকে সানচেজ ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতের মাধ্যমে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর...! নুসিরাতে ইসরাইলি হামলায় ২০ জন নিহত চেলসিতেই যাচ্ছেন মেসিনিয়ো! প্রতিকূল ফ্রান্স ছাড়ছেন মেধাবী মুসলিম পেশাজীবীরা রাজধানীতে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা সোনাতলায় শ্বশুরবাড়িতে জামাই খুন : স্ত্রীসহ আটক ২ এডব্লিউএস কমিউনিটি ডে বাংলাদেশ উদযাপন

সকল