১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আকাশ থেকে পড়ছে মাছ!

-

ইরানের এক অদ্ভুত ঘটনা মানুষকে হতবাক করেছে। এখানে আকাশ থেকে মাছের বৃষ্টি শুরু হয়েছে! ঝড়ের সময় আকাশ থেকে মাছ পড়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিডিওটি দেখে দেশে পড়ে গেছে হই চই। আসলেই হই চই পড়ার কথা। কারণ কার জনমে কে শুনেছে আকাশ থেকে মাছ পড়ার কথা।
অবশেষে কৌতূহলীরা বিষয়টি নিয়ে সরণাপন্ন হন বিশেষজ্ঞদের। বিশেষজ্ঞরা বলছেন, এটি ঘটে যখন একটি টর্নেডো সমুদ্রের পানির ওপর দিয়ে যায়। টর্নেডোর প্রচণ্ড শক্তি পানি উড়িয়ে নিয়ে যায়। এর সঙ্গে ব্যাঙ, কাঁকড়া বা ছোট মাছ তুলে অনেক উচ্চতায় নিয়ে যেতে পারে। তারপর কোনো জায়গায় বৃষ্টির সঙ্গে তা পড়ে। ইরানেও তাই হয়েছে। ইন্টারনেট।

 


আরো সংবাদ



premium cement
কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই কোহলির পাকিস্তান সফরের আগ্রহে মুগ্ধ আফ্রিদি আশুগঞ্জে ৬৯৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২, মাইক্রোবাস জব্দ মোস্তাফিজকে মিস করে যা বললেন প্লে-অফে উঠতে ব্যর্থ চেন্নাইয়ের অধিনায়ক উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন মৌসুম শেষে সেভিয়া ছাড়ছেন কোচ কিকে সানচেজ ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতের মাধ্যমে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর...! নুসিরাতে ইসরাইলি হামলায় ২০ জন নিহত

সকল