১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রাজপথে মৃত্যুর হানা

সেনাসদস্য ও বিএনপি নেতাসহ নিহত ৩

-

সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় এক সেনাসদস্য, বগুড়ার আদমদীঘিতে এক বিএনপি নেতা ও ফরিদপুরে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ছাড়া শরীয়তপুরে অটোবাইক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুগান্তর প্রতিনিধি আহত হয়েছেন।
বগুড়া অফিস জানায়, বগুড়ার আদমদীঘিতে ইট বোঝাই ট্রাক্টরের ধাক্কায় উপজেলা বিএনপির স্বনির্ভর সম্পাদক মোটরসাইকেল আরোহী আবদুস সালাম (৪২) নিহত হয়েছেন। নিহত আবদুস সালাম উপজেলার নসরতপুর ইউনিয়নের শিহাড়ী গ্রামের আমজাদ হোসেনের ছেলে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় উপজেলার নসরতপুর-বিহিগ্রাম সড়কের মটপুকুরিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও ট্রাক্টর আটক করলেও চালক-হেলপার পালিয়ে গেছে। পুলিশ ও স্থানিয়রা জানান, রোববার সকালে উপজেলার নসরতপুর বাজারের উপহার সামগ্রী ব্যবসায়ী মোটরসাইকেলযোগে আবদুস সালাম চাঁপাপুর বাজারের উদ্দেশে যাচ্ছিলেন। এ সময় মটপুকুরিয়া নামক স্থানে ইট বোঝাই ট্রাক্টরকে অতিক্রম করে সামনে ওঠার সময় ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেলটি সড়কে পড়ে যায়। এরপর আবদুস সালাম ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তার মৃত্যুতে বিএনপি নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী জানান, লাশ উদ্ধার এবং ট্রাক্টরটি আটক করে থানায় নেয়া হয়েছে।
ফরিদপুর প্রতিনিধি জানান, ফরিদপুরের মধুখালী উপজেলার বনমালিদিয়ায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রোববার সকালে মধুখালী উপজেলার বনমালীদিয়ায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে মাগুরাগামী মালামাল বোঝাই একটি ট্রাক (যশোর ট-১১-৫৫৫৪) নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে ট্রাকের চালক জোবায়েদ মিয়া (২৮) ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় ট্রাকের হেলপার ফরিদ হোসেন আহত হন। করিমপুর হাইওয়ে থানার ওসি সালাউদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা জানান, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় সাবেক সেনা সদস্য মো: সবুর হোসেন (৪০) অজ্ঞাত ট্রাক চাপায় নিহত হয়েছেন। গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শাহ্জীবাজার স্টার সিরামিকস কোম্পানির সামনে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। নিহত সবুর হোসেন শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের নোয়া হাটি গ্রামের ফিরোজ মিয়ার পুত্র। তিনি চারু সিরামিকস কোম্পানির নিরাপত্তা প্রহরীর ইনচার্জ ছিলেন। প্রতিদিন তিনি বাইসাইকেলে কর্মস্থলে যাতায়াত করতেন। প্রতিদিনের মতো তিনি ডিউটিতে যাওয়ার সময় একটি দ্রুতগামী অজ্ঞাত ট্রাক পেছন থেকে বাইসাইকেলটিতে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি বদরুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।
শরীয়তপুর প্রতিনিধি জানান, অটোবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দৈনিক যুগান্তর পত্রিকার শরীয়তপুর জেলা প্রতিনিধি কে এম রায়হান কবীর সোহেল মারাত্মক আহত হয়েছেন। গতকাল দুপুরে শরীয়তপুর পৌরসভার দাসাত্তা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল