১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


উত্তরা লেকে গোসল করতে নেমে ২ শিক্ষার্থীর মৃত্যু

-

রাজধানীর উত্তরা লেকে গোসল করতে গিয়ে দুই স্কুল শিক্ষার্থী পানিতে ডুবে মারা গেছে। গতকাল শনিবার দুপুরে ফায়ার সার্ভিসের সদস্যরা উত্তরা ১৬ নম্বর সেক্টরের লেক থেকে ওই দুইজনের লাশ উদ্ধার করে। নিহতরা হলো আশরাফুল ইসলাম (১৪) ও মোহাম্মদ জিহাদ (১৫)। নিহতরা মিরপুর শহীদ স্মৃতি স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তুরাগ থানার ওসি শেখ সাদী জানান, গতকাল পাঁচ শিক্ষার্থী এক সাথে লেকের পানিতে গোসল করতে নামে। তাদের মধ্যে দুইজন সাঁতার কেটে লেকের গভীরে চলে যায়। এরপর আর ফিরে আসতে না পেরে তলিয়ে যেতে থাকে। বাকি তিনজন তাদের উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায়। তারা দুইজনের লাশ উদ্ধার করে। ওসি আরো বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে। ময়নাতদন্তের জন্য লাশ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঢাকা জোন-৩ এর উপ-সহকারী পরিচালক মো: সফিকুল ইসলাম জানান, উত্তরা ১৬ নং সেক্টরের লেকে ১০ নং ব্রিজের কাছে গোসল করতে নেমে দুইজন নিখোঁজ হয়। খবর পেয়ে টঙ্গি ফায়ার স্টেশনের একটি ডুবুরি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। বেলা ২টা ৫৩ মিনিটে দুইজনের লাশ উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় ৫২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাজা যুদ্ধে হেরে যাচ্ছে ইসরাইল : সাবেক মোসাদ উপ-প্রধান হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে নতুন করে ভারী বৃষ্টি ও বন্যায় ৫০ জনের মৃত্যু বগুড়ায় বন্ধু হত্যার ঘটনায় সৈনিক লীগ সভাপতি গ্রেফতার ইয়েমেনে তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ

সকল