২২ মে ২০২৪, ০৮ জৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলকদ ১৪৪৫
`


নাচতে নাচতে চাকরি ছাড়া

-

চাকরি তো অনেকেই ছাড়েন, তবে ভারতের পুনের বাসিন্দা অনিকেতের চাকরি ছাড়াটা ব্যতিক্রমী হয়ে আছে তার বিশেষ বিদায় অনুষ্ঠানের জন্য। কারণ তিনি তার ‘টক্সিক’ চাকরি ছেড়েছেন রীতিমতো ঢোল-বাদ্য বাজিয়ে নাচতে নাচতে। আর সেই নাচ তাকিয়ে তাকিয়ে দেখেছেন তার বস। সম্প্রতি পদত্যাগ করেন তিনি। জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর অনীশ ভগতের পোস্ট করা এক ভিডিওতে এ দৃশ্য দেখা যায়।
অনীশ দাবি করেন, ‘আমি মনে করি অনেকেই এর সাথে নিজেকে মেলাতে পারবেন। আজকাল সর্বত্রই টক্সিক কাজের সংস্কৃতি। শ্রদ্ধা ও অধিকার না দেয়াটা বেশ সাধারণ বিষয়।’ অনীশ দাবি করেন, ভীষণ টক্সিক কর্মপরিবেশের কারণে তিন বছরের চাকরি ছেড়ে দিয়েছেন অনিকেত। ইনস্টাগ্রামে এক ভিডিওতে অনিকেত বলেছেন, তার বেতন বাড়ানো হতো খুবই কম, আর বসের কাছ থেকে কোনো সম্মান পেতেন না।
অনিকেতের বিদায়কে স্মরণীয় করে রাখতে চাকরির শেষ দিনে তার বন্ধুদের সাথে মিলে একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করেন অনীশ। সাথে করে ঢোল নিয়ে আসেন তারা। তারপর ম্যানেজারের বেরিয়ে আসার অপেক্ষায় দাঁড়িয়ে থাকেন। ম্যানেজার বাইরে আসতেই অনিকেত তার সাথে করমর্দন করে বলেন, ‘স্যরি স্যার; বাই-বাই’। এরপর ঢোলের তালে তালে নাচতে থাকেন অনিকেত। তার ম্যানেজার চোখে-মুখে বিরক্তি নিয়ে ভিডিও বন্ধ করার চেষ্টা করেন। অনীশ জানান, অনিকেত এখন ফিটনেস ট্রেনার হিসেবে কর্মজীবন শুরু করবেন। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement