০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন অব্যাহত থাকবে : জয়নুল আবদিন ফারুক

-

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন চলছে, চলবে। আমরা ভারতের বিরুদ্ধে নই। আমরা তাদের সরকারের বিরুদ্ধে। বাংলাদেশের গণতন্ত্রকে গলাটিপে হত্যা করার সহযোগী ভারত সরকার। তাই তাদেরকে আমরা মানি না। তাদের পণ্য, তাদের আগ্রাসনের বিরোধিতা আমরা করতেই থাকব, যতদিন পর্যন্ত বাংলাদেশ মুক্ত না হবে।
গতকাল সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে ভারতীয় পণ্য বর্জন ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
জয়নুল আবদিন ফারুক বলেন, বিএনপিকে এ সরকার নিশ্চিহ্ন করতে পারবে না। বিএনপিও বসে থাকবে না। কোনো কোনো যুদ্ধে পিছিয়ে আসতে হয়। বিএনপি এখন সংগঠিত হচ্ছে। আজকে আমরা কথা দিতে পারি, আন্দোলনে আমরা পিছু হটি নাই, আন্দোলনে শক্তি অর্জন করেছি। এ শক্তি দিয়ে বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকার কায়েম করা হবে।

সরকারের উদ্দেশে তিনি বলেন, অত্যাচার, জেল-জুলুম বন্ধ করুন, কারাবন্দী সব নেতাকর্মীর মুক্তি দিন। যদি মুক্তি না দেন ইতিহাস কথা বলে একদিন সময় আসবে। ৭ জানুয়ারি ডামি নির্বাচন করে আবার সংসদ ও গৃহপালিত বিরোধী দল তৈরি করে যারা মনে করছেন ক্ষমতায় টিকে থাকবেন তারা ভুল পথে আছেন।
বিজয় অবশ্যই বাংলাদেশের জনগণের হবে।
নবীন দলের সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক সম্পাদক মীর সরাফত আলী সপুসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা বক্তব্য রাখেন।
এদিকে যুবদলের চলমান কমিটি ব্যর্থ, অকার্যকর, নিষ্ক্রিয় এমন অভিযোগ তুলে তা ভেঙে দেয়ার দাবিতে গতকাল নয়াপল্টন এলাকায় মিছিল করেছেন যুবদল ও ছাত্রদলের সাবেক নেতারা।


আরো সংবাদ



premium cement