০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


প্রধানমন্ত্রীকে প্রশ্ন রিজভীর

ইসরাইলের সাথে তলে তলে কী সম্পর্ক

নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল : নয়া দিগন্ত -

বাংলাদেশের এয়ারপোর্টে ইসরাইলের বিমান কি করে এলো এমন প্রশ্ন রেখে প্রধানমন্ত্রীর কাছে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানতে চেয়েছেন, কি গোপন সম্পর্ক, তলে তলে কি সম্পর্ক তাদের সাথে।
গতকাল দুপুরে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিবের মুক্তির দাবিতে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রিজভী বলেন, হাবিবুর রশিদ হাবিব খুবই ভদ্র একজন সাবেক ছাত্রনেতা। রফিকুল আলম মজনু এবং হাবিবুর রশিদ হাবিবকে আমি সেই ছাত্র রাজনীতি করা অবস্থা থেকে চিনি। এদের ঠিকানা এখন বেশি হয় লাল দেয়ালের মাঝখানে কারাগারে। শেখ হাসিনা এখনো আতঙ্কিত কেন জানেন? আতঙ্কিত এই জন্য, সে (প্রধানমন্ত্রী) তো জানে জনগণ তাকে ভোট দেয়নি। দেশের ৯৫ শতাংশ জনগণ তাকে ভোট দেয়নি। আমি আর ডামি, আমরা আর মামুদের নির্বাচন হয়েছে।
রিজভী বলেন, সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে, যেকোনো সময় এই সরকারের গদি বালির মধ্যে ডুবে যাবে। সেই কারণে সরকার হাবিবুন নবী খান সোহেল, সাইফুল আলম নীরব, আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, হাবিবুর রশিদ হাবিবদের আটক করে রেখেছে। ভয় থেকে আটক করে রেখেছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমালোচনা করে রিজভী বলেন, ওরা প্রকাশ্যে কোন কাজ করতে পারে না তলে তলে কাজ করে। দেখবেন মুখে যেটা বলে তলে তলে করে আরেকটা। ইসরাইলের বিমান কি করে এলো বাংলাদেশের এয়ারপোর্টে ? লোকে বলে শেখ হাসিনার জন্য এক বস্তাভর্তি শুভেচ্ছা বাণী পাঠানো হয়েছে। কি গোপন সম্পর্ক কি তলে তলে সম্পর্ক প্রধানমন্ত্রী আপনার কাছে জানতে চাই।
রাজনৈতিক কারণে বিএনপির নেতাকর্মীরা বন্দী প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, এক-এগারোর সময়ে আপনার বিরুদ্ধেও তো মামলা হয়েছিল সেই মামলাগুলো গেল কোথায়? যারা স্বৈরাচারী যারা একনায়ক তারা বিরোধী দলের নেতাকর্মীদের কারাগারে ভরে রাখে। ব্যাংক লুট হচ্ছে ঘরবাড়ি লুট হচ্ছে তাদের আপনি ধরতে পারেন না। যার প্রত্যেকটির সাথে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা জড়িত এদেরকে আপনি ধরতে পারেন না এরা কি ফেরেশতা? আর আপনি গ্রেফতার করেন আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, হাবিবুর রশিদ হাবিবদেরকে। হায় কি বিচিত্র এই দেশ? হায় সেলুকাস কি অদ্ভুত শেখ হাসিনার রাজত্ব। নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির এই মুখপাত্র বলেন, ‘আপনাদের যে আত্মপ্রত্যয় দেখেছি। আমি বিশ্বাস করি সরকারের পতন হবেই, শেখ হাসিনা টিকবে না। পৃথিবীতে ভালোর জয় হয়, মন্দের পরাজয় হয়। সুতরাং শেখ হাসিনার পতন অনিবার্য।’


আরো সংবাদ



premium cement