০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারের সাথে আলোচনায় প্রস্তুত আছি : কর্নেল অলি

-

খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারের সাথে আলোচনায় প্রস্তত আছি মন্তব্য করে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির প্রেসিডেন্ট বীর বিক্রম ড. কর্নেল (অব:) অলি আহমদ বলেছেন, তার (খালেদা জিয়া) মতো এত গুণে গুণান্বিত একজন গুণী এবং সর্বজনীন গণতন্ত্রের রূপকার বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রীকে বিনা দোষে কারাগারে রেখে যে অন্যায় করতেছেন, এক দিন আল্লাহর কাছে কি জবাব দেবেন!
তিনি বলেন, বেগম জিয়ার মুক্তি চাই, আমি একজন বীর বিক্রম তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনার কাছে আমার অনুরোধ খালেদা জিয়ার মুক্তির জন্য আপনাদের সাথে আমি যেকোনো সময় আলোচনায় বসতে প্রস্তুত।
এ সময় এলডিপির প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি নূরুল আলম তালুকদার, ড. নেয়ামূল বশির, ড. আওরঙ্গজেব বেলাল, অ্যাডভোকেট কে কিউ স্যাকলায়েন, সাবেক ডিসি হামিদুর রহমান খান, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, আইন সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসেম, প্রচার সম্পাদক, অ্যাডভোকেট নিলু, ঢাকা মহানগর উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনি, দক্ষিণের সভাপতি আবুল কালাম আজাদ, আগের সাধারণ সম্পাদক অসিম ঘোষ, গণতান্ত্রিক যুবদলের সভাপতি আমান সোবহান, গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের সভাপতি খালিদ বিন জসিম, শ্রমিক দলের সাধারণ সম্পাদক শাহজাহান মাদ্রাজি, আইনজীবী ফোরামের আহ্বায়ক অ্যাডভোকেট নূরে আলম, কৃষক দলের সভাপতি এ বি এম সেলিম, সাংস্কৃতিক দলের মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement