২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দুই মোটরসাইকেল আরোহী ও পথচারী বৃদ্ধ নিহত

-

চট্টগ্রামের মিরসরাই ও গাজীপুর মহানগরীতে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী এবং মুন্সীগঞ্জের সিরাজদিখানে সিএনজি অটোরিকশার ধাক্কায় পথচারী বৃদ্ধ নিহত হয়েছেন। মিরসরাইয়ে আরো তিন মোটরসাইকেল আরোহী দুর্ঘটনায় আহত হন।
মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সোমবার বেলা আড়াইটায় উপজেলার মঘাদিয়া ইউনিয়নের বদিউল্লাহপাড়া এলাকায় সিপি হ্যাচারির সামনে বঙ্গবন্ধু শিল্পনগর সংযোগ সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ সাইমুন (৩০) উপজেলার বারইয়ারহাটপৌরসভার ২ নম্বর ওয়ার্ড সোনাপাহাড় এলাকার জয়নাল আবেদীনের ছেলে। এ সময় ইকবাল হোসেন (৩৩), সৌরভ হোসেন (২৮) ও হামিদুর রহমান (৩২) নামে আরো তিন মোটরসাইকেলের আরোহী আহত হয়েছেন। আশঙ্কাজনক হওয়ায় ইকবাল ও সৌরভকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত মো: হামিদুর রহমান বলেন, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে ফুড জোন নামে এক বন্ধুর মালিকানাধীন রেস্তোরাঁ উদ্বোধন করতে কেকসহ দু’টি মোটরসাইকেল নিয়ে বারইয়ারহাট থেকে যাচ্ছিলাম আমরা চার বন্ধু। পথে বেপরোয়া গতির একটি মিনি ট্রাক সামনের মোটরসাইকেলকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে সামনেরটি দুমড়ে-মুচড়ে গিয়ে পেছনের মোটরসাইকেলেও ধাক্কা লাগে। দুর্ঘটনায় বন্ধু সাইমুন ঘটনাস্থলেই নিহত হয়।
গাজীপুর সংবাদদাতা জানান, গাজীপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বন বিভাগের এক কর্মী নিহত হয়েছেন। গতকাল সোমবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই তুহিন মিয়া এ তথ্য জানিয়েছেন।
নিহতের নাম দেলোয়ার হোসেন (২৪)। তিনি সাভারের কুমকুমারী এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। গাজীপুরের সালনা ফরেস্ট বিটের বাংলোর গার্ড পদে তিনি কর্মরত ছিলেন।
জানা গেছে, রোববার রাতে সালনা বাজারের একটি হোটেলে ভাত খেয়ে মোটরসাইকেলে কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দক্ষিণ সালনা এলাকার শাহপরাণ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে পৌঁছলে উল্টোপথে বেপরোয়া গতিতে আসা চান্দনা চৌরাস্তাগামী একটি কাভার্ড ভ্যান ওই মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে দেলোয়ার হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উত্তরার একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোররাতে তিনি মারা যান।
সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, সিরাজদিখানে সিএনজি-চাপায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল সোমবার বেলা ৩টায় ঢাকা-নবাবগঞ্জ সড়কের উপজেলার চিত্র কোট ইউনিয়নের গুয়ালখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো: নুরুল ইসলাম (৬০) গুয়ালখালী গ্রামের মৃত গফুর মোল্লার ছেলে।
সিরাজদিখান থানার শেখরনগর পুলিশ ফাঁড়ির এসআই অহিদুল মিয়া জানান, সড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি সিএনজি চাপা দিলে ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু হয় ।

 

 


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল