১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় নেতৃবৃন্দ

সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত রাষ্ট্র প্রতিষ্ঠায় কাজ করছে ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরের আলোচনা সভায় অতিথিরা : নয়া দিগন্ত -

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, তৎকালীন ইসলামী শাসনতন্ত্র আন্দোলন ১৯৮৭ সালের আজকের এ দিনে প্রতিষ্ঠা লাভ করে বর্তমান সময়ে দেশবাসীর কাছে একটি আদর্শিক রাজনৈতিক দল হিসেবে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। প্রতিষ্ঠার দীর্ঘ ৩৩ বছরেও এ সংগঠনটি তাগুতি শক্তির কাছে মাথানত করেনি। জেল-জুলম, নির্যাতন করেও এ আদর্শিক দলটিকে দমিয়ে রাখতে পারেনি। আজকে রাজনৈতিক অঙ্গনে একটি ব্যতিক্রমী ধারা সৃষ্টি করে এদেশে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত একটি উন্নত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার দীপ্ত শপথ নিয়ে এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে।
গতকাল শুক্রবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুরানা পল্টনের আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দলের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ। প্রধান বক্তা ছিলেন মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ। বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মু. বরকত উল্লাহ লতিফ, ঢাকা জেলা সভাপতি সৈয়দ আলী মোস্তফা, মাওলানা এ বি এম জাকারিয়া, মাওলানা আরিফুল ইসলাম, অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, ডা: শহিদুল ইসলাম, মুফতি ফরিদুল ইসলাম প্রমুখ।
মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনীতিতে একটি সহিহ ধারা সৃষ্টি করে ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য কাজ করছে।
মাওলানা ইমতিয়াজ আলম বলেন, হকের ওপর প্রতিষ্ঠিত থাকা এটা ইসলামী আন্দোলনের সবচেয়ে বড় অর্জন। দীর্ঘ ৩৩ বছরে বাতিল ও তাগুতি শক্তির কাছে পরাজয় স্বীকার করেনি। আগামীতে দেশে একটি উন্নত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে কাজ করে যাচ্ছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement

সকল