১৭ জুন ২০২৪
`

যশোরের শার্শায় প্রেমঘটিত কারণে একজনকে পিটিয়ে হত্যা

যশোরের শার্শায় প্রেমঘটিত কারণে একজনকে পিটিয়ে হত্যা - নয়া দিগন্ত

যশোরের শার্শা উপজেলার কন্যাদাহ গ্রামে পূর্বশত্রুতার জেরে এবং প্রেমঘটিত কারণে সাইফুল ইসলাম মুকুল (৪০) নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার তিনজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- ইউনুস আলীর ছেলে হাসান মেম্বর (৩৫), মৃত করিম বক্সের ছেলে তাজ উদ্দিন (৪৫) ও আতিয়ার রহমানের ছেলে কামরুজ্জামান (৩৭)।

জানা গেছে, গত বুধবার (২২ মে) রাত ১০টার দিকে শার্শা উপজেলার ৬ নম্বর উলাশী ইউনিয়নের কন্যাদাহ গ্রামের মৃত আজিজের ছেলে সাইফুল ইসলাম মুকুল ও তার ভাই শরিফুল ইসলাম বকুলকে পিটিয়ে আহত করা হয়। পরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সাইফুল ইসলাম মুকুল মারা যান। তার পরিবারের পক্ষ থেকে শার্শা থানায় একটি মামলা রুজু করা হয়েছে এবং পুলিশ হাসান মেম্বরসহ তিনজনকে আটক করেছে।

স্থানীয়রা জানান, কন্যাদাহ গ্রামের আমজাদ আলীর মেয়ে আফরোজা খাতুন মীমের (১৪) সাথে স্থানীয় আনিসুর রহমানের ছেলে নয়ন হোসেনের (১৮) সাথে প্রেম ও শারীরিক সম্পর্ক ছিল। এ রকম একটি ঘটনা জানতে পেরে স্থানীয় ইউনুস আলীর ছেলে হাসান মেম্বারসহ ১০ থেকে ১২ জন লোক নয়নের মামাতো ভাই সাইফুল ইসলাম মুকুলের বাড়িতে নয়নকে খুঁজতে যান। এ সময় নয়নকে না পেয়ে পূর্বশত্রুতার জেরে মুকুল ও বকুলকে ১০ থেকে ১২ জন মিলে মেরে মারাত্মকভাবে আহত করে ফেলে রাখে। পরে লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে ভর্তি করে। আহত সাইফুল ইসলাম মুকুলের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। পরে সাইফুল ইসলাম মুকুল ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার (২৩ মে) গভীর রাতে মৃত্যুবরণ করেন।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান জানান, নিহতের ফুফাত ভাইয়ের সাথে স্থানীয় ইউপি সদস্যের এক আত্মীয়ের প্রেম ঘটিতসহ পূর্বশত্রুতার জেরে কথা কাটাকাটির একপর্যায়ে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ইউপি সদস্য হাসানসহ তিনজনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement