০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ডাকাতির চেষ্টা : আটক ১১

বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ডাকাতির চেষ্টা : আটক ১১ - সংগৃহীত

বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ডাকাতির চেষ্টায় দুর্বৃত্তের হামলায় দুই আনসার সদস্যসহ পাঁচজন নিরাপত্তাকর্মী আহত হয়েছে। এ ঘটনায় ১১ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো: রাসেলুর রহমান।

আটক ব্যক্তিদের নাম ও ঠিকানা বিস্তারিত জানাননি পুলিশ কর্মকর্তা।

এর আগে, বুধবার রাত ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে তাপবিদ্যুৎ কেন্দ্রের আবাসিক ভবনের গেটে ডাকাতির চেষ্টায় দুর্বৃত্তরা হামলায় চালায়। এতে আহত পাঁচজন নিরাপত্তাকর্মীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাপবিদ্যুৎ কেন্দ্রের উপ-মহাব্যবস্থাপক আনোয়ারুল আজিম বলেন, রাত ১১টা থেকে সাড়ে ১১টার দিকে ৫০ থেকে ৬০ জনের একটি সশস্ত্র দল বিদ্যুৎ কেন্দ্রের আবাসিক ভবনের গেট দিয়ে ডাকাতির উদ্দেশে প্রবেশের চেষ্টা করে। বাঁধা দিলে অস্ত্রধারীরা গেটে থাকা নিরাপত্তাকর্মীদের ওপর হামলা করে। নিরাপত্তাকর্মীদের ডাক চিৎকারে আনসার সদস্যরা ছুটে গেলে তাদের ওপর ও হামলা করে ডাকাত দল। নিরাপত্তা নিশ্চিত করতে আনসার সদস্যরা কয়েক রাউন্ড ফাকা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। ডাকাত দলের হামলায় দুই আনসার সদস্যসহ পাঁচজন নিরাপত্তাকর্মী আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement