০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বেনাপোলে সীমান্তে বিএসএফের ছোড়া রাবার বুলেটে আহত ২

বেনাপোলে সীমান্তে বিএসএফের ছোড়া রাবার বুলেটে আহত ২ - নয়া দিগন্ত

যশোরের বেনাপোল সীমান্তে ভারতী বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) ছোড়া রাবার বুলেটের বাবু মিয়া ও ডালিম হোসেন নামে দুই বাংলাদেশী নাগরিক আহত হয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বেনাপোলের দৌলতপুর বিজিবি ক্যাম্পের বিপরীতে ভারতের কালিয়ানী বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের উদ্দেশে গুলি ছোড়ে।

গুলিবিদ্ধ ডালিম হোসেন বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের বরকত আলীর ছেলে এবং বাবু মিয়া একই গ্রামের দ্বীন ইসলামের ছেলে। তাদের সীমান্ত থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা হয়েছে।

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ খুরশিদ আনোয়ার জানান, বাবু ও ডালিম নামে দুই মাদককারবারি ভারত থেকে ফেনসিডিল নিয়ে বাংলাদেশ আসছিলেন। দৌলতপুর সীমান্তের বিপরীতে ভারতের কালিয়ানী বিএসএফের ছোড়া রাবার বুলেটের তারা আহত হয়েছেন। সীমান্তে ডিউটিতে থাকা বিজিবি তাদেরকে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে বিজিবি তাদেরকে আটক দেখিয়ে বেনাপোল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিচ্ছে।

সুস্থ হলে তাদের বেনাপোল থানায় সোপর্দ করা হবে বলেও জানান বিজিবি কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল