১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


চুয়াডাঙ্গায় যুবদলের সিনিয়র যুগ্ম-সম্পাদকসহ বিএনপির ৪ নেতাকর্মী আটক

চুয়াডাঙ্গায় যুবদলের সিনিয়র যুগ্ম-সম্পাদকসহ বিএনপির ৪ নেতাকর্মী আটক - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গা জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদকসহ বিএনপির চার নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাতে জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন চুয়াডাঙ্গা জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও আলমডাঙ্গার চিৎলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল সালাম বিপ্লব, সদরের আলুকদিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, আলুকদিয়া ইউনিয়ন বিএনপির গ্রাম বিষয়ক সম্পাদক আশাদুল ইসলাম ও চুয়াডাঙ্গা পৌর ছাত্রদলের সদস্য সচিব মাজেদুল ইসলাম মেহেদী।

চুয়াডাঙ্গা জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাইফুর রশীদ ঝন্টু বলেন, চুয়াডাঙ্গায় বিএনপির আপাতত কোনো প্রোগ্রাম নেই। ঢাকায় বিএনপির বিভাগীয় সমাবেশের কোনো দিকনির্দেশনাও আমাদের কাছে আসেনি। এরই মাঝে হঠাৎ করেই নেতাকর্মীদের ধড়পাকড় শুরু করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য সচিব শরিফুজ্জামান শরীফ বলেন, শনিবার রাতে পুলিশ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-সম্পাদকসহ বিএনপির চার নেতাকর্মীকে আটক করেছে। থানাতে খোঁজ নিয়ে তাদের নামে কোনো মামলা পাওয়া যায়নি। আগামী ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিভিন্ন জেলা পর্যায়ে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃত্ব পর্যায়ে নেতাকর্মীদের আটক করা হচ্ছে। পুলিশ গায়েবি মামলা দেয়ার চেষ্টা করছে বলেও অভিযোগ করেন তিনি।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে গোপন সংবাদের ভিত্তিতে কাজ করে যাচ্ছে পুলিশ। সেই আলোকেই তাদেরকে আটক করা হয়েছে। আটকদের কাছ থেকে যা কিছু উদ্ধার হয়েছে সেই আলোকেই তাদের বিরুদ্ধে মামলা হবে।


আরো সংবাদ



premium cement

সকল