২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


খুলনায় বাসচাপায় মাদরাসাশিক্ষক ও মুয়াজ্জিন নিহত

খুলনায় বাসচাপায় মাদরাসাশিক্ষক ও মুয়াজ্জিন নিহত -

খুলনা মহানগরীতে বাসচাপায় মোটরসোইকেল আরোহী মাদরাসার শিক্ষক ও মুয়াজ্জিন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে মহানগরীর হোগলাডাঙ্গা প্রগতি স্কুলের সামনের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাগেরহাটের মোড়েলগঞ্জের উত্তর কুমারিয়া জোলা গ্রামের মো: কাওছার হোসেনের ছেলে ও রাজবাঁধ নুরানি হাফিজিয়া মাদরাসার শিক্ষক হাফেজ শরিফুল ইসলাম (২৩) এবং রাজবাঁধ এলাকার মো: মোস্তফার ছেলে ও রাজবাঁধ আয়েশাবাদ জামে মসজিদের মুয়াজ্জিন বেল্লাল হোসেন (২৪)।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এমদাদুল হক জানান, শরিফুল ও বেল্লালের মোটরসাইকেলটি রাজবাদ এলাকা থেকে মেইন রোডে ওঠার পর পরেই সাতক্ষীরা থেকে ছেড়ে আসা খুলনাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের বাসটি চাপা দেয়। এতে ঘটনাস্থানেই তারা নিহত হন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, ঘটনার পর থেকে প্রায় ঘণ্টাখানেক খুলনা ও সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে রাখেন এলাকাবাসী।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল