২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় হত্যা ও চোরচক্রের ৮ সদস্য গ্রেফতার

মাগুরায় হত্যা ও চোরচক্রের ৮ সদস্য গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

মাগুরা শহরের দোকান ও বাসা বাড়িতে মূল্যবান জিনিসপত্র চুরির সাথে জড়িত চোরচক্রের নেতা চন্দন ঘোষসহ আটজনকে চোরাইমালামালসহ গ্রেফতার করেছে মাগুরা সদর থানা পুলিশ।

এ সময় হত্যা মামলার আসামি তোতাকেও গ্রেফতার করা হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, সম্প্রতি মাগুরা শহরের বিভিন্ন দোকান ও বাসা বাড়িতে চুরির ঘটনায় বিশেষ অভিযানে বেশিরভাগই চুরির সাথে জড়িত চন্দন ঘোষকে (৩৫) রাতে তার বাড়ি থেকে চোরাই মালামালসহ আটক করা হয়।

পরে তার স্বীকারোক্তিতে শনিবার চোরচক্রের নেতা সাজ্জাদ হোসেন (২০), স্টেডিয়ামপাড়ার রবিউল ইসলাম (৩২), পিটিআই পাড়ার রাসেল বিশ্বাস (২০), ভায়না গোরস্থান পাড়ার আব্দুর রশিদ (৪৫), নিজনান্দুয়ালী গ্রামের মুসলিম শেখ (১৯), রাজু আহমেদ (২০) ও রকি শেখকে (২২) পুলিশ গ্রেফতার করেছে।

উদ্ধারকৃত মালামালের মধ্যে ছয়টি বাইসাইকেল, পানির মোটর ও গ্যাস সিলিন্ডার আছে।

আটককৃতরা দীর্ঘ দিন সিন্ডিকেটের মাধ্যমে মাগুরা শহর ও শহরতলীর বিভিন্ন দোকান ও বাসা বাড়িতে চুরি করে আসছিলো। তাদের বিরুদ্ধে চুরির অপরাধে মামলা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে ঝিনাইদহের কালিগঞ্জে অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি সালমান ওরফে পঙ্খি তোতাকে গ্রেফতার করে পুলিশ। পঙ্খি মাগুরা শহরের দোয়ারপাড় এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে। পঙ্খির বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক স্পর্শকাতর মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল