১৪ এপ্রিল ২০২১
`

চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুর নিহত

চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুর নিহত - ছবি : নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবু মন্ডল (৩৩) নামে একজন নিহত হয়েছেন। তিনি কই ইউনিয়নের সিংহঝুলী ঝাউতলা পূর্বপাড়ার আব্দুস শুকুর মন্ডলের ছেলে ও পেশায় দিনমজুর ছিলেন। শুক্রবার উপজেলার সিংহঝুলী ইউনিয়নের মাঝালি গ্রামে ঘটনাটি ঘটে।

সিংহঝুলী গ্রামের দফাদার পাড়ার আবু তৈয়ব জজ জানান, বাবু মন্ডল দিনমজুর ভিত্তিতে অন্যদের সাথে গাছ (কাঠ) কাটার কাজ করতেন। শুক্রবার তিনি পার্শ্ববর্তী মাঝালী গ্রামের কামাল হোসেন নামে এক ব্যক্তির গাছ কাটতে যান। সেখানে গাছে উঠে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়দের সহযোগিতায় তার সহকর্মীরা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা ৫০ শয্যা সরকারি মডেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার নিশাত তারান্নুম তনু বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিংহঝুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল বলেন, ‘খবর পেয়ে আমি সেখানে গিয়েছিলাম। বাদ মাগরিব তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।’



আরো সংবাদ


করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার করোনা সংক্রমণের নতুন রেকর্ড, তবু লকডাউনে যাবে না ভারত

সকল